ম্যাট্রিক্স ৪-এ প্রিয়াঙ্কা চোপড়া!

বণিক বার্তা অনলাইন

হলিউডের আরেকটি প্রজেক্টে নাম লেখাতে যাচ্ছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। শোবিজ ম্যাগাজিন ভ্যারাইটি জানিয়েছে, ৩৭ বছর বয়সী এ অভিনেত্রীকে ম্যাট্রিক্স ৪ এ কিয়ানু রিভসের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যেতে পারে। এ সিক্যুয়ালে কিয়ানুর পাশাপাশি ক্যারি অ্যান মস, জাডা পিঙ্কেট স্মিথ তো থাকছেনই, নতুন মুখ হিসেবে যুক্ত হতে যাচ্ছেন নিল প্যাট্রিক হ্যারিস, ইয়াহিয়া আবদুল মতিন এবং জোনাথন গ্রফ।

তবে নতুন সিক্যুয়ালে প্রিয়াঙ্কা চোপড়ার রোল কী থাকবে সে ব্যাপারে কোনো তথ্য জানাতে পারেনি ভ্যারাইটি। ম্যাট্রিক্স যেহেতু সায়েন্স ফিকশন ও অ্যাকশন ধর্মী চলচ্চিত্র সেহেতু কোয়ান্টিকোর মতো এখানেও সে রকম কোনো ভূমিকায় প্রিয়াঙ্কাকে দেখা যেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

‘ম্যাট্রিক্স ৪’-এর পরিচালনার দায়িত্বে ফিরে এসেছেন লানা ওয়াচোস্কি। ম্যাট্রিক্সের আইকনিক ট্রিলজি পরিচালনা দায়িত্বেও ছিলেন তিনি। নতুন সিক্যুয়েলের প্লট সম্পর্কে এখন পর্যন্ত কিছুই জানা যায়নি।

১৯৯৯ সালে প্রথম বড় পর্দায় আসে ‘ম্যাট্রিক্স’। এর পর একে একে মুক্তি পেয়েছে ‘দ্য ম্যাট্রিক্স রিলোডেড’  এবং ‘দ্য ম্যাট্রিক্স রেভলিউশনস’।

সবকিছু ঠিকঠাক থাকলে ২০২১ এর ২১ মে মুক্তি পাবে ম্যাট্রিক্স ৪।  সিক্যুয়ালে আগের মতোই নিও, ট্রিনিটি এবং নায়োবির চরিত্রে থাকবেন যথাক্রমে কিয়ানু রিভস, ক্যারি অ্যান মস এবং জাডা পিঙ্কেট স্মিথ।

সূত্র: ভ্যারাইটি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন