মাহবুব তালুকদার উদ্ভট কথা বলছেন: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

বিএনপি যে সুরে কথা বলছে, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারও এখন একই সুরে কথা বলছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল সচিবালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। উল্লেখ্য, গত রোববার আগারগাঁওয়ের নির্বাচন ভবনে নিজ দপ্তরে নির্বাচন কমিশনেসবার জন্য সমান সুযোগনেই বলে মন্তব্য করেছিলেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশনের অভ্যন্তরে লেভেল প্লেয়িং ফিল্ড নেই, ধরনের আজগুবি কথা জীবনেও শুনিনি। এটি নির্বাচন কমিশনের অভ্যন্তরীণ বিষয়। সেখানে একজন কমিশনার ভিন্নমত পোষণ করতেই পারেন। কিন্তু মাহবুব তালুকদার কথায় কথায় কমিশনের অভ্যন্তরীণ বিষয় বাইরে নিয়ে আসছেন। এতে মনে হচ্ছে, তিনি একটা পক্ষ নিয়ে ধরনের বক্তব্য দিয়েছেন।

এদিকে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, বিএনপি প্রার্থী নিজেই প্রতিপক্ষের অফিসে লাথি মেরেছে, ভিডিও ফুটেজে তা আছে। ইসির উচিত সঠিক তদন্ত করে সত্য উদ্ঘাটন করা। তিনি আরো বলেন, নির্বাচন কেন্দ্র করে এখনো বড় ধরনের কোনো সংঘর্ষ বা সংঘাত হয়নি। নির্বাচন হওয়ার পথে বিক্ষিপ্ত সংঘর্ষ অন্তরায় হয়ে দাঁড়াবে না। ভিডিও ফুটেজ আছে। ফুটেজে যা আছে তাতে প্রমাণ হয় না যে আওয়ামী লীগের সমর্থকরা আগে হামলা করেছে। উল্লেখ্য, রোববার দুপুরে গোপীবাগে প্রায় ৪০ মিনিট ধরে চলা ওই সংঘর্ষে এক সংবাদকর্মীসহ ডজনখানেক লোক আহত হয়েছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন