করোনা আতঙ্কে প্রতিযোগিতা পণ্ড

ক্রীড়া প্রতিবেদক

করোনা ভাইরাসে চীনের বিভিন্ন প্রদেশে চলছে জরুরি অবস্থা। ঝুঁকি এড়াতে এশিয়ান ইনডোর অ্যাথলেটিকসে অ্যাথলিট পাঠানোর বিষয়ে দ্বিধাদ্বন্দ্বে ছিলেন অ্যাথলেটিকস ফেডারেশন কর্মকর্তারা। অবস্থায় খবর এল জরুরি অবস্থার কারণে প্রতিযোগিতাই বাতিল করা হয়েছে।

হাংচৌয়ে ১২ ১৩ ফেব্রুয়ারি গেমস অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এজন্য ছয় বাংলাদেশী অ্যাথলিটকে মনোনীত করা হয়। সরকারি আদেশ হয়ে যাওয়ার পর অনেকের টিকিটও কেনা শেষ। অবস্থায় প্রতিযোগিতা বাতিল হওয়ার খবর জানিয়েছে এশিয়ান অ্যাথলেটিকস সংস্থা।

আমাদের এশিয়ান অ্যাথলেটিকস সংস্থা থেকে জানানো হয়, করোনা ভাইরাসের কারণে চলমান জরুরি অবস্থায় এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস বাতিল করা হয়েছে। জীবনের চেয়ে খেলা বড় নয়। আমরা এমনিই অ্যাথলিট না পাঠানোর কথা ভাবছিলাম। প্রতিযোগিতা বাতিল হওয়ায় আমাদের কাজটা সহজ হয়ে গেল’—গতকাল বণিক বার্তাকে বলেন বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন সাধারণ সম্পাদক আবদুর রকিব মন্টু।

৬০ মিটার স্প্রিন্টে হাসান আলী মোহাম্মদ ইসমাইল, হাই জাম্পে মাহফিজুর রহমান, লং জাম্পে আল আমীন, ৪০০ মিটার স্প্রিন্টে জহির রায়হান এবং ৮০০ ১৫০০ মিটারে আল আমীনের প্রতিযোগিতায় অংশ নেয়ার কথা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন