কাবাডি কোচের ভূমিকায় তামান্না

ফিচার ডেস্ক

দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়াকে সর্বশেষ টালিউডের মেগাস্টার মহেশ ভাটের সঙ্গে সারিলেরু নিকেভ্যারু ছবিতে দেখা গেছে। সম্প্রতি তামান্না নতুন একটি ছবিতে অভিনয় করতে চলেছেন। নতুন ছবিতে তিনি কাবাডি খেলার কোচের ভূমিকায় অভিনয় করবেন।

ছবিটি পরিচালনা করবেন সম্পথ নন্দী। ছবিতে তামান্নার বিপরীতে প্রধান পুরুষ চরিত্রে অভিনয় করবেন গোপীচন্দ্র। ছবিতে তামান্নাকে এক দল তরুণ ক্রীড়াবিদকে প্রশিক্ষণ দিতে দেখা যাবে। সম্প্রতি ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যমে খবরটি প্রকাশ পেয়েছে।

কোচের চরিত্রটি নিয়ে তামান্না বলেন, ‘ছবিতে কোচের চরিত্রে অভিনয়ের জন্য আমি আগ্রহী। কারণ আমার কাছে এটি নতুন একটি চরিত্র।

এদিকে টাইমস অব ইন্ডিয়া তামান্নার বরাত দিয়ে জানিয়েছে, ‘আমি একজন কাবাডি কোচের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি এবং ছবিতে এক দল তরুণ খেলোয়াড়কে প্রশিক্ষণ দেব।

তিনি আরো বলেন, ‘আমি স্কুলে সবসময় খেলাধুলা এড়িয়ে চলতাম। কাজেই চরিত্রে অভিনয় করাটা আমার কাছে খুবই চ্যালেঞ্জিং। এর আগে কখনই ধরনের চরিত্রে অভিনয় করিনি। সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা অর্জন করতে চলেছি। নিজেকে কোচের চরিত্রে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।

অভিনেত্রীর এমন একটি ছবিতে অভিনয়ের ইচ্ছা আছে, যেখানে তিনি তার নাচের দক্ষতা তুলে ধরতে সক্ষম হবেন বলেও সম্প্রতি জানিয়েছেন। বিষয়ে তামান্না বলেন, ‘নৃত্য অবলম্বনে নির্মিত একটি চলচ্চিত্রে কাজ করা আমার অনেক দিনের স্বপ্ন।

সারিলেরু নিকেভ্যারু ছবিটি ছাড়াও তামান্নাকে ঐতিহাসিক ড্রামা সি রা নরসিমহা রেড্ডিতেও দেখা গিয়েছিল। ছবিতে চিরঞ্জীবী, নয়নতারা, বিজয় সেতুপতি, সুদীপ, জগপতি বাবু নাসেরকেও অভিনয় করতে দেখা গছে।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন