চিটাগং ব্যাডমিন্টন ফেস্ট অনুষ্ঠিত

চট্টগ্রামের করপোরেট জগতের কর্মকর্তাদের জন্য টিম চিটাগং-এর আয়োজনে অনুষ্ঠিত হলো জমজমাট ‘চিটাগং ব্যাডমিন্টন ফেস্ট’। টানা তৃতীয়বারের মতো এবারো এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

নগরের চট্টগ্রাম রাইফেলস ক্লাব মাঠে দিনব্যাপী এ প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানার্সআপ হয়েছে যথাক্রমে মিলানো রেস্টুরেন্ট গ্রুপ ও কিউব। 

পুরস্কার বিতরণী পর্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের ডেপুটি গভর্নর আমিনুল হক বাবু, র্যাংকস প্রপার্টিজের প্রধান নির্বাহী তানভীর শাহরিয়ার রিমন, আয়োজক টিম চিটাগংয়ের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট ইমতিয়াজ উদ্দীন জিহাদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোহাম্মদ আবদুল্লাহ আল কায়সার।

আয়োজকরা জানান, ব্যাডমিন্টন ফেস্টে মোট ১৮টি করপোরেট প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। সেখান থেকে ছয়টি দলকে দ্বিতীয় পর্বের জন্য বাছাই করা হয়। এরপর ফাইনালে অংশ নেয় দুটি দল। 

প্রতিযোগিতায় যারা অংশ নেন, তাদের মধ্যে ছিল পেড্রোলো গ্রুপ, এলিট পেইন্টস, বায়েজিদ স্টিল, কেডিএস গ্রুপ, এনআরবি গ্লোবাল ব্যাংক, পিটুপি ফ্যামিলি, আরামিট সিমেন্ট লিমিটেডসহ মোট ১৮টি দল। 

আয়োজক টিম চিটাগংয়ের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট ইমতিয়াজ উদ্দীন জিহাদ বলেন, এ ধরনের প্রতিযোগিতা কেবল নিছক আনন্দ নয়, বাণিজ্যিক রাজধানীর করপোরেট জগতের মানুষগুলোর ভেতরও এক ধরনের বন্ধন ও বন্ধুত্ব সৃষ্টি করে। —বিজ্ঞপ্তি


এই বিভাগের আরও খবর

আরও পড়ুন