প্রিন্সের সম্মাননায় গ্র্যামির আসরে বিশেষ আয়োজন

ফিচার ডেস্ক

গ্র্যামি কর্তৃপক্ষ জানিয়েছে, অনুষ্ঠানে পারফর্ম করবেন প্রিন্সের বহুদিনের সতীর্থরা। এদের মধ্যে রয়েছেন শিলা . এবং তার ১৯৮০-এর দশকের ব্যান্ড রেভল্যুশন

গত রাতে বসেছে গানের জগতের অন্যতম প্রধান জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান গ্র্যামি অ্যাওয়ার্ডের আসর। এবারের আসরে সম্মাননা জানানো হবে বিশ্বখ্যাত সংগীতশিল্পী প্রিন্সকে। জানা গেছে, গ্র্যামির আসরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পর তার স্মৃতির উদ্দেশে বিশেষ একটি কনসার্ট অনুষ্ঠিত হবে। যেখানে উল্লেখযোগ্যসংখ্যক তারকার পারফর্ম করার কথা রয়েছে। যাদের মধ্যে রয়েছেন জন লিজেন্ড, ক্রিস মার্টিন অ্যালিসিয়া কিজের মতো শিল্পীরা। কনসার্টটি অনুষ্ঠিত হবে ২৮ জানুয়ারি, অর্থাৎ ৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ডের দুই দিনব্যাপী অনুষ্ঠানের সমাপনীর পর।

গ্র্যামি কর্তৃপক্ষ জানিয়েছে, অনুষ্ঠানে পারফর্ম করবেন প্রিন্সের বহুদিনের সতীর্থরা। এদের মধ্যে রয়েছেন শিলা . এবং তার ১৯৮০-এর দশকের ব্যান্ড রেভল্যুশন। শিলা কো-মিউজিক্যাল ডিরেক্টর হিসেবেও দায়িত্ব পালন করবেন এতে। সম্প্রতি শিলা এক টুইটে জানিয়েছেন, প্রয়াত কিংবদন্তি সংগীতশিল্পী প্রিন্সকে সম্মান জানিয়ে আয়োজিত অনুষ্ঠানে তিনি পারফর্মের আমন্ত্রণ পেয়ে সম্মানিত বোধ করছেন। শিলা তার টুইটে আরো বলেন, ‘আমরা অসাধারণ কিছু প্রতিভাবান এক হচ্ছি, যা আপনারা নিশ্চয়ই মিস করতে চাইবেন না। এটা আমার জন্য খুবই বিশেষ।গ্র্যামির আসরে নিয়ে দ্বিতীয়বারের মতো উপস্থাপক হিসেবে দায়িত্ব পালন করবেন অ্যালিসিয়া কিজ।

এর আগেও প্রিন্সের সম্মাননায় অসংখ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ২০১৬ সালে অনুষ্ঠিত বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রিন্সকে শ্রদ্ধা জানিয়ে ম্যাডোনা আলোচিত এক বক্তৃতা দিয়েছিলেন। অনুষ্ঠানেই পারফর্ম করেছিলেন স্টিভ ওয়ান্ডার। ২০১৭ সালে গ্র্যামির আসরে ব্রুনো মার্স প্রিন্সের সম্মাননায় পারফর্ম করেছিলেন। গত মাসেও প্রিন্সকে শ্রদ্ধা জানিয়ে একটি অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন কয়েকজন শিল্পী। ২০১৬ সালে ৫৭ বছর বয়সে প্রিন্স পৃথিবী থেকে বিদায় নেন।

 

সূত্র: রোলিংস্টোন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন