বুধবার| এপ্রিল ০১, ২০২০| ১৭চৈত্র১৪২৬

খেলা

শুরু হলো বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি

ক্রীড়া প্রতিবেদক

চসিক মিউনিসিপ্যাল স্কুল অ্যান্ড কলেজের বড় জয় দিয়ে শুরু হলো বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতা। উদ্বোধনী ম্যাচে প্রতিষ্ঠানটি ১০- গোলে ফেনীর সোনাপুর উচ্চ বিদ্যালয়কে উড়িয়ে দিয়েছে।

দেশের বিভিন্ন অঞ্চলের ৮০ স্কুল প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। প্রাথমিক পর্বের খেলাগুলো অনুষ্ঠিত হবে ভেনুতে। পরবর্তী সময়ে চূড়ান্ত পর্বের খেলা ঢাকায় অনুষ্ঠিত হবে। আয়োজনে পৃষ্ঠপোষকতা করছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড।

গতকাল চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে ছিল স্কুলের ছাত্র-ছাত্রীদের মনোমুগ্ধকর ডিসপ্লে। অনুষ্ঠানের অংশ হিসেবে বিমান বাহিনীর দুটি জঙ্গি বিমান ফ্লাই পাস্টে অংশ নেয়। চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র নাসির উদ্দীন প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন। সময় তিনি প্রতিযোগিতা থেকে সেরা খেলোয়াড়দের বাছাই করে উন্নত প্রশিক্ষণ কার্যক্রমের ওপর গুরুত্ব আরোপ করেন। অনুষ্ঠানে উপস্থিত বাংলাদেশ হকি ফেডারেশনের জাতীয় স্কুল হকি কমিটির চেয়ারম্যান . মাহফুজুর রহমান চট্টগ্রাম মেয়রের কাছে বন্দরনগরীতে একটি হকি টার্ফ স্থাপনের দাবি জানান। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর হকি কার্যক্রমের অংশ হিসেবে প্রতিযোগিতার আয়োজন করছে বাংলাদেশ হকি ফেডারেশন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন