ভারতে বাংলাদেশী রোগীদের সেবা দিতে আগ্রহী এমজিএম হেলথকেয়ার

নিজস্ব প্রতিবেদক

সাশ্রয়ী মূল্যে বাংলাদেশী রোগীদের সেবা দিতে আগ্রহী চেন্নাইভিত্তিক স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান এমজিএম হেলথ কেয়ার। রোগীদের সুবিধার্থে ঢাকায় লিয়াজোঁ অফিসও স্থাপন করেছে প্রতিষ্ঠানটি।

গতকাল দুপুরে ঢাকা ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তথ্য জানায় প্রতিষ্ঠানটির আন্তর্জাতিক রোগী সেবা বিভাগের সহযোগী সহসভাপতি সেনু সাম। সময় উপস্থিত ছিলেন এমজিএম হেলথকেয়ার ইনস্টিটিউটের ইএনটি সার্জারি প্রধান ডা. সঞ্জীব হেমন্ত।

আন্তর্জাতিক রোগী সেবা বিভাগের সহযোগী সহসভাপতি সেনু সাম বলেন, বাংলাদেশীদের সুবিধার কথা বিবেচনা করে চিকিৎসার যাবতীয় সেবাসহ চেন্নাইতে থাকা-খাওয়ার ব্যবস্থা ভিসা পাওয়ার ব্যাপারেও সহযোগিতা করবে প্রতিষ্ঠানটি। এজন্য ঢাকা অফিসে সরাসরি না এসেও -মেইল বা ফোনের মাধ্যমে যোগাযোগ করা যাবে। প্রতি বছর বহুসংখ্যক বাংলাদেশী উন্নত চিকিৎসার জন্য চেন্নাইতে গিয়ে ভাষাগত সমস্যায় পড়ে জানিয়ে তিনি বলেন, আমরা রোগী কিংবা তার পরিবারের জন্য আপত্কালীন সময়ে ঝামেলাহীন সেবা নিশ্চিত করতে চাই।

সংবাদ সম্মেলনে ইএনটি সার্জারি প্রধান ডা. সঞ্জীব হেমন্ত নিজের অভিজ্ঞতা তুলে ধরে বলেন, সব বাধা অতিক্রম করে সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর। সর্বাধুনিক প্রযুক্তির সঙ্গে আমাদের দলে যোগ হয়েছেন অভিজ্ঞ ডাক্তাররা। আশা করি, ভারতের পাশাপাশি আন্তর্জাতিক রোগীদের সেবা দিতে এমজিএম আন্তরিকভাবে কাজ করবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন