যাত্রী সেজে মাঝপথে বাসে উঠে ডাকাতি

বণিক বার্তা প্রতিনিধি, বাগেরহাট

ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী ‘গোল্ডেন লাইন’ নামের একটি যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার ভোরে খুলনা-বাগেরহাট মহাসড়কের সিএন্ডবি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গাড়ির চালক দীন ইসলাম বলেন, ‘রাত ৯টার দিকে গাবতলী থেকে পিরোজপুরের উদ্দেশ্যে গাড়ি ছাড়ি। যাত্রা পথে নবিনগর বাসষ্ট্যান্ড থেকে ছয়-সাতজন যাত্রী বাসে ওঠে। রাত আড়াইটার দিকে বাগেরহাটের মোল্লাহাট সেতু পাড় হলে সুপারভাইজার ফকিরহাটে যাত্রী নামবে কিনা জানতে চাইলে দুজন যাত্রী নামার জন্য সাড়া দেন। তারা আসন থেকে উঠে এসে নামার সময় আমাকে মারধর শুরু করে এবং ছুড়ি দিয়ে আঘাত করে। এরপর তারা আমাকে সরিয়ে দিয়ে গাড়িটি নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে চালাচ্ছিলেন। তাদের সঙ্গে ওঠা যাত্রীদের অন্য চার-পাঁচজন যাত্রীদের ভয়ভীতি দিয়ে নগদ অর্থ, মুঠোফোন ও স্বণালংকার লুটে নেয়। রাত সোয়া ৩টার দিকে বাগেরহাট সদর উপজেলার সিএন্ডবি বাজার এলাকায় একটি ফাঁকা যায়গায় গাড়ি থামিয়ে তারা নেমে যায়।

বাসের যাত্রী শিল্পী আক্তার বলেন, যাত্রীবেশী ছয়-সাতজন ডাকাত বাসের মধ্যে আমাদের ভয়ভীতি দেখিয়ে অর্থকরি লুটে নেয়। আমার সাথে থাকা স্বর্ণালঙ্কার, মুঠোফোন এবং নগদ টাকা নিয়ে যায়। শুধু আমার কাছ থেকেই নয়, বাসের অনেক যাত্রীর কাছ থেকেই ডাকাতরা নগদ অর্থ ও মূল্যবান সামগ্রী লুটে নিয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, বাসে ডাকাতির ঘটনায় ডাকাতদের শনাক্তসহ লুটে নেয়া মালামাল উদ্ধারে ইতোমধ্যে আমরা কাজ শুরু করেছি। বাগেরহাট মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন