শুক্রবার | জুন ০৫, ২০২০ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

দেশের খবর

পাবনায় আ.লীগ নেতার বিরুদ্ধে বাবাকে হত্যাচেষ্টার অভিযোগ

থানায় জিডি

বণিক বার্তা প্রতিনিধি পাবনা

পাবনায় আওয়ামী লীগ নেতা খ.. হাসান কবীর আরিফের বিরুদ্ধে একাধিকবার হত্যাচেষ্টার অভিযোগে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার বাবা খন্দকার আব্দুল মান্নান। ১৩ জানুয়ারি পাবনা থানায় সাধারণ ডায়েরিটি করা হয়। একই সঙ্গে খ.. হাসান কবীর আরিফের লাইসেন্স করা পিস্তলটিও জব্দের আবেদন করেন তিনি।

তবে বিষয়টি গণমাধ্যমকে গত বৃহস্পতিবার রাতে নিশ্চিত করেন পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ।

অভিযুক্ত ছেলে খ.. হাসান কবীর আরিফ পাবনা জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি। তার বাবা খন্দকার আব্দুল মান্নান পাবনার পরিবহন ব্যবসায়ী এবং আরিফ পরিবহনের মালিক।

সাধারণ ডায়েরিতে খন্দকার আব্দুল মান্নান আওয়ামী লীগ নেতা খ.. হাসান কবীর আরিফের বিরুদ্ধে একাধিক বার হত্যাচেষ্টার অভিযোগ ও জীবনের নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করেন। একই সঙ্গে তিনি তার ছেলের লাইসেন্স করা পিস্তলও জব্দের আবেদন করেন।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, বিষয়টি তদন্তের জন্য আদালতের অনুমতি চাওয়া হয়েছে। অনুমতি পাওয়া গেলে তদন্ত শুরু করবে পুলিশ।

জিডিতে খন্দকার আব্দুল মান্নান বলেন, তার ছেলে খন্দকার হাসান কবীর আরিফ সবসময় তার সঙ্গে খারাপ আচরণ করে। তুচ্ছ কারণে গায়ে হাত তোলে ও হত্যার হুমকি দেয়। এর আগেও আরিফ তাকে গলা টিপে হত্যার চেষ্টা করলে প্রতিবেশীরা এসে রক্ষা করেন।

এ ব্যাপারে খ.. হাসান কবীর আরিফ বলেন, আমার বাবার বয়স প্রায় ৯০ বছর। তার পক্ষে এমন জিডি করা সম্ভব নয়। হয়তো কেউ তাকে বিভ্রান্ত করে স্বাক্ষর করিয়ে নিয়েছে। সাধারণ ডায়েরিতে আমার বিরুদ্ধে আনা সব অভিযোগ মিথ্যা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন