ক্যাপ্টেন মার্ভেলের নতুন কিস্তি নিয়ে পরিকল্পনা

ফিচার ডেস্ক

ক্যাপ্টেন মার্ভেল ছবির একটি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অস্কারজয়ী ব্রি লারসন। শিগগিরই এ ছবির সিক্যুয়াল নির্মিত হতে যাচ্ছে। দ্য হলিউড-এর প্রতিবেদকের মতে, ছবির প্রকল্প নিয়ে ডিজনি প্লাস সিরিজওয়ান্ডাভিশন’-এর স্টাফ লেখক মেগান ম্যাকডোনেলের সঙ্গে চূড়ান্ত আলোচনা চলছে।

সূত্রমতে, ২০১৯ সালে ক্যাপ্টেন মার্ভেল রচনা ও পরিচালনা করেছেন আনা বোডেন ও রায়ান ফ্লেক। কিন্তু ক্যাপ্টেন মার্ভেল-এর নতুন সিক্যুয়ালে তারা ফিরবেন না।

তবে তারা দুজনেই মার্ভেল ইউনিভার্সে থাকা এবং সম্ভাব্য প্লাস সিরিজটি পরিচালনা করার জন্য আলোচনায় রয়েছেন। এদিকেক্যাপ্টেন মার্ভেল টু-র জন্য একজন নারী চলচ্চিত্র নির্মাতার সন্ধান করা হচ্ছে। ছবিটি মুক্তির একটি সম্ভাব্য সময় এরই মধ্যে নির্ধারণ করা হয়েছে। চলতি বছর ছবিটি মুক্তি দেয়া হবে।

নতুন এ সিক্যুয়ালের গল্প কেমন হবে তা এখনো ঠিক হয়নি। তবে নতুন গল্পে ১৯৯০ সালের মূল ছবিটি থেকে বর্তমান সময় তুলে ধরা হবে। ক্যাপ্টেন মার্ভেল  ছিল মার্ভেল সিরিজের প্রথম নারীকেন্দ্রিক ছবি। যেখানে লারসন ইউএস এয়ারফোর্সের পাইলট ক্যারল ডানভার্সের চরিত্রে অভিনয় করেছিলেন, যা বিশ্বের একটি শক্তিশালী চরিত্র হয়ে উঠেছিল।

স্যামুয়েল এল জ্যাকসন, বেন মেন্ডেলসন ও জ্যামা চ্যান অভিনীত ছবিটি বিশ্বজুড়ে ১ দশমিক ১৩ বিলিয়ন ডলার আয় করেছে। ক্যাপ্টেন মার্ভেলের লারসন গত বছরের অ্যাভেঞ্জার্স: এন্ডগেম-এ উপস্থিত ছিলেন।

 

সূত্র: ডেকান ক্রনিক্যাল

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন