ওয়ালটনের ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন প্রিমো এস৭ প্রো

নিজস্ব প্রতিবেদক

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দেশে তৈরি ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার নতুন স্মার্টফোন উন্মোচন করেছে ওয়ালটন। ডিভাইসটি হলোপ্রিমো এস৭ প্রো

ডিভাইসটির বিষয়ে ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, প্রিমো এস৭ প্রো ফোনটি আগামী মাসে বাজারে ছাড়া হবে। এখনো ফোনটির দাম নির্ধারণ করা হয়নি। তবে ফ্ল্যাগশিপ ডিভাইসটির দাম ক্রেতাদের ক্রয়ক্ষমতার মধ্যে রাখা হবে।

প্রিমো এস৭ প্রোর উল্লেখযোগ্য ফিচারগুলো হলো পিডিএএফ প্রযুক্তির ৪৮, ৮ ও ২ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ও ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ৬ দশমিক ৩ ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লে ডিভাইসটিতে উচ্চ ক্ষমতাসম্পন্ন হেলিও পি৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৬ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র্যামের ডিভাইসটিতে ১২৮ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা রয়েছে, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ২৫৬ গিগাবাইট পর্যন্ত বর্ধিত করা যাবে। এর ৩৯৫০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি দীর্ঘ সময় পাওয়ার ব্যাকআপ দেবে। এতে টাইপ সি পোর্ট, ১০ ওয়াট ওয়্যারলেস চার্জিংসহ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা, ফেস আইডি, এআই রিকগনিশন, ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন