বাঘাইছড়িতে ডেকে নিয়ে যুবককে হত্যার অভিযোগ

বণিক বার্তা প্রতিনিধি রাঙ্গামাটি

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় বাড়ি থেকে এক যুবককে ডেকে নিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত সোমবার রাতে উপজেলার সাজেক ইউনিয়নের নাঙ্গলমারা দুর্গম পাহাড়ি এলাকায় ঘটনা ঘটে। নিহতের নাম ভাগ্যধন চাকমা (৩৩) তিনি ওই এলাকার মৃত বরুন বিকাশ চাকমার ছেলে।

নিহতের স্ত্রী জবারানী চাকমা বলেন, গত সোমবার রাত ১টার দিকে পাঁচ-ছয়জনের এক দল সন্ত্রাসী এসে আমার স্বামীকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। সন্ত্রাসীরা তখন আমার স্বামীকে বাড়ির পাশের মাঠের রাস্তা দেখিয়ে দিতে নিয়ে যায়। রাতে স্বামী আর বাসায় ফেরেননি। গতকাল ভোরে ঘুম থেকে উঠে আত্মীয়-স্বজনদের ঘটনাটি বলার পর স্বামীকে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ি থেকে দু-তিন কিলোমিটার দূরে জঙ্গলের ভেতর মরদেহটি পাওয়া যায়। শরীর মাথায় ধারালো দা দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন সাজেক থানার ওসি মো. ইসরাফিল আলম মজুমদার। তিনি বণিক বার্তাকে বলেন, গতকাল সকালে ভাগ্যধনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠায়।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে পরিকল্পিতভাবে যুবককে হত্যা করা হয়েছে। নিহতের মাথা শরীরে ধারালো দা দিয়ে একাধিক কোপের চিহ্ন রয়েছে। ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। আশা করছি, দ্রুতই আসামিদের গ্রেফতার করে হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করা যাবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন