যমুনা অয়েলের এজিএমের স্থান পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক

যমুনা অয়েল লিমিটেডের ৪৪তম বার্ষিক সাধারণ সভার (এজিএম) স্থান পরিবর্তন করা হয়েছে। পূর্বঘোষণা অনুযায়ী, আগামী ফেব্রুয়ারি বেলা ১১টায় চট্টগ্রামের টাইগার পাসের নেভি কনভেনশন সেন্টারে কোম্পানিটির এজিএম হওয়ার কথা ছিল। নতুন সিদ্ধান্ত অনুযায়ী চট্টগ্রামের কাজীর দেউড়ির চট্টেশ্বরী রোডের ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এজিএম অনুষ্ঠিত হবে। সভার তারিখ, সময় রেকর্ড ডেট অপরিবর্তিত রয়েছে।

৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১৩০ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে যমুনা অয়েলের পরিচালনা পর্ষদ। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ টাকা ১৯ পয়সা, যা আগের হিসাব বছরে ছিল ২৫ টাকা ৪৫ পয়সা। ৩০ জুন শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৬৭ টাকা ৬১ পয়সা, যা আগের হিসাব বছর শেষে ছিল ১৬২ টাকা ৪০ পয়সা (পুনর্মূল্যায়িত)

এদিকে অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী, চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) কোম্পানিটির ইপিএস হয়েছে টাকা ৫৮ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল টাকা ২৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর এনএভিপিএস দাঁড়িয়েছে ১৬৮ টাকা ৩৯ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন