শনিবার| ফেব্রুয়ারি ২৯, ২০২০| ১৫ফাল্গুন১৪২৬

টকিজ

‘চুরা কে দিল মেরা’ গানের রিমেক করছেন শিল্পা

প্রায় ১৩ বছর ধরে চলচ্চিত্রের দুনিয়া থেকে দূরে আছেন শিল্পা শেঠী। তবে শিগগিরই তিনি তার দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন আর সেটা হতে যাচ্ছে বেশ কৌতূহলোদ্দীপক।

সম্প্রতি কপিল শর্মা শোতে বলিউডে নিজের দ্বিতীয় ইনিংস শুরু করার কথা জানিয়েছেন অভিনেত্রী শিল্পা শেঠী। ১৯৯৪ সালের ম্যায় খিলাড়ি তু আনারি ছবির জনপ্রিয়চুরা কে দিল মেরাগানটি রিমেক হচ্ছে। পরিচালক প্রিয়দর্শনের হাঙ্গামা টু ছবির জন্যচুরা কে দিল মেরাগানের রিমেক করছেন শিল্পা শেঠী। তবে এবার আর গানটিতে শিল্পার সঙ্গে অক্ষয়কে দেয়া যাবে না, বরং তার সঙ্গে থাকবেন পরেশ রাওয়াল মিজান জাফরি। নব্বইয়ের দশকে বলিউডের অন্যতম জনপ্রিয় গানটি গেয়েছিলেন কুমার শানু অলকা ইয়াগনিক।

গত বছর ২৩ সেপ্টেম্বর ম্যায় খিলাড়ি তু আনারি ছবিটির ২৫ বছর পূর্ণ হয়েছে। কপিল শর্মার এক প্রশ্নে শিল্পা হেসে জানিয়েছেনচুরা কে দিল মেরাগানটির রিমেকে তার সঙ্গে কাজ করতে যাওয়া মিজান জাফরির বয়সই এখনো ২৫ হয়নি, মানে ম্যায় খিলাড়ি তু আনারি ছবিটি যখন মুক্তি পেয়েছিল, তখন মিজানের জন্মই হয়নি।

কিছুদিন আগে কুমার শানুকে প্রশ্ন করা হয়েছিল নব্বইয়ের দশকে তার গাওয়া কোন কোন গানের রিমেক হওয়া দেখতে চান। জবাবে তিনি জানিয়েছিলেনকুছ না কাহোচুরা কে দিল মেরা শিল্পা শেঠীর এমন ঘোষণার মধ্য দিয়ে কুমার শানুর ইচ্ছা অনেকটাই বাস্তবায়িত হতে যাচ্ছে।

 

সূত্র: মুম্বাই মিরর

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন