‘বিগ লিটল লাইস’-এর নতুন মৌসুমে কি ফিরবেন নিকোল?

ফিচার ডেস্ক

বিগ লিটল লাইস-এর প্রথম দুটি মৌসুমের জনপ্রিয়তা ভক্ত দর্শকদের কাছে সিরিজটির গ্রহণযোগ্যতার বিষয়টি প্রমাণ করেছে। বিগ লিটল লাইস শোয়ের প্রথম মৌসুম এতটাই হিট ছিল যে অনুরাগী ভক্তরা দ্বিতীয় মৌসুমের দাবি করেছিল। দর্শকদের কথা চিন্তা করে সিরিজটির দ্বিতীয় মৌসুমও নির্মাণ করা হয়। সিরিজটির নির্মাতারাও ভক্ত দর্শকদের এটি দেখাতে পেরে খুব খুশি হয়েছিলেন। এখন প্রশ্ন হলো দর্শকরা সিরিজটির তৃতীয় মৌসুম দেখতে পাবেন কিনা।

সম্প্রতি বিষয়ে প্রতিভাবান অভিনেত্রী নিকোল কিডম্যানের কাছে জানতে চাওয়া হয়। নিকোল কিডম্যান সিরিজটির অন্যতম একজন নির্মাতা। উত্তরে নির্মাতা জানান, মুহূর্তে তিনি তার নতুন সিরিজ আনডোয়িং-এর কাজে অধিক মনোযোগ দিয়েছেন।

নিকোল কিডম্যান আরো যোগ করেছেন, সিরিজের অন্যতম দুটি চরিত্র রিস উইদারস্পুন বর্তমানে তার কিছু প্রকল্প নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে অভিনেত্রী জোই ক্রাভিটসের হাতে রয়েছে ক্যাটম্যান ছবি।

সিরিজটির দ্বিতীয় মৌসুমে অভিনয় করেছিলেন কিংবদন্তি অভিনেত্রী মেরিল স্ট্রিপ। তার অভিনয় ছিল দ্বিতীয় মৌসুমে একটি বড় সংযোজন। মৌসুমে মেরিল স্ট্রিপ সেলেস্ট রাইটসের উন্মত্ত শাশুড়ির ভূমিকায় অভিনয় করেন, যিনি তার নাতিকে হেফাজতে আনার জন্য প্রাণপণ চেষ্টা চালান।

বিগ লিটল লাইস নিয়ে নিকোল কিডম্যান এর আগে বলেছিলেন, সিরিজের কেন্দ্রীয় চরিত্রগুলো এক দুই মৌসুমে দারুণ কাজ করেছেন। সিরিজে গোল্ডেন গ্লোব বিজয়ী লরা ডার্নকে দেখানোর জন্য তিনি দ্রুত প্রস্তুতি নিয়েছিলেন।

তবে বিগ লিটল সিরিজের তৃতীয় মৌসুমে প্রতিভাবান অভিনেত্রী অভিনয় করবেন কিনা, সে বিষয়ে নিকোল নিশ্চিত নন বলে সম্প্রতি জানিয়েছেন।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন