সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি

বণিক বার্তা অনলাইন

প্রখ্যাত বলিউড অভিনেত্রী শাবানা আজমি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। শনিবার বিকালে মুম্বাই-পুনে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর টাইমস অব ইন্ডিয়া

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, প্রাথমিকভাবে জানা গেছে দুর্ঘটনা কবলিত গাড়িটিতে শাবানা আজমির স্বামী গীতিকার জাভেদ আখতারও ছিলেন। একটি ট্রাকের সঙ্গে তাদের বহনকারী প্রাইভেট কারটির সংঘর্ষ হয়। 

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, জাভেদ আখতার অক্ষত আছেন। আরেকজন অজ্ঞাত পরিচয় নারী এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। 

রাইগড় পুলিশ এ ব্যাপারে আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, পুনে-মুম্বাই মহাসড়কের খালাপুর এলাকায় এ দুর্ঘটনায় শাবানা আজমি ও তার গাড়ির চালক গুরুতর আহত হয়েছেন। তারা পুনে থেকে মুম্বাইয়ের উদ্দেশে যাচ্ছিলেন। রাইগড় পুলিশ সুপার অনীল পারাসকারের বরাত দিয়ে বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে, শাবানা আজমিসহ আহতদের নাভি মুম্বাইয়ের এমজিএম হসপিটালে ভর্তি করা হয়েছে।

শাবানা আজমিদের বহনকারী গাড়িটি দুমড়ে মুচড়ে গেছে।

দুর্ঘটনায় গাড়ির চালকও আহত হয়েছেন। তবে জাভেদ আখতার অক্ষত আছেন। [ছবি: টাইমস অব ইন্ডিয়া]

মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়ে ভারতের প্রথম ছয় লেনের ‘কনট্রোলড-অ্যাকসেস’ হাইওয়ে। সাড়ে ৯৪ কিলোমিটারের এ মহাসড়ক নির্মাণের পর মুম্বাই থেকে পুনে যাতায়াতের সময় অর্ধেকে নেমে এসেছে। গত কয়েক বছরের মধ্যে এ রাস্তায় বেশ কয়েকটি দুর্ঘটনা ঘটেছে। মূলত বেশি গতিতে গাড়ি চলাচলের কারণেই এ মহাসড়কে ঘন ঘন দুর্ঘটনা ঘটে বলে ধারণা করা হয়।

শাবানা আজমি (৬৯) ভারতের অন্যতম শক্তিশালী অভিনেত্রী। ১৯৯৮ সালে তিনি পদ্মশ্রী সম্মানে ভূষিত হোন। পাঁচবার জাতীয় পুরস্কার পাওয়া এ অভিনেত্রী অঙ্কুর, অর্থ, মান্দি এর মতো নন্দিত চলচ্চিত্রে অভিনয় করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন