শুক্রবার| ফেব্রুয়ারি ২৮, ২০২০| ১৫ফাল্গুন১৪২৬

দেশের খবর

নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে ধাক্কা প্রাইভেটকারের, ৩ নারী নিহত

বণিক বার্তা অনলাইন

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার সড়কের পাশের দেয়ালে ধাক্কা লেগে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের তিন নারী নিহত হয়েছেন, আহত হয়েছেন আরো তিনজন। গতকাল শুক্রবার দিবাগত মধ্যরাতে শহরের পুরাতন কসবা শহীদ মসিউর রহমান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন যশোর শহরের ঢাকা রোড বিসিএমসি কলেজ এলাকার ইয়াসিন আলীর দুই মেয়ে তানজিলা ইয়াসমিন (২৮) ও তনিমা ইয়াসমিন পিয়াসা (২৫), তাদের খালাতো ভাই আরএন রোড এলাকার মঞ্জুর হোসেনের স্ত্রী আফরোজা তাবাসসুম তিথী (২৬)। আহত হয়েছেন পিয়াসার স্বামী শফিকুল ইসলাম জ্যোতি (২৮), আফরোজা তাবাসসুম তিথীর মেয়ে মানিজুর (৩), শাহিন হোসেন (২৩) ও হৃদয় (২৮)।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, আগামী ২৩ জানুয়ারি নিহত পিয়াসার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের কথা ছিল। এ উপলক্ষে তাদের বাড়িটিতে আলোকসজ্জা করেছেন। রাতে পিয়াসা নিজে ফোন করে তার স্বামী শহরের লোনঅফিসপাড়া এলাকার ব্যবসায়ী শফিকুল ইসলাম জ্যোতিকে ফোন করে সেই আলোকসজ্জা বাইরে থেকে দেখার জন্য ডাকেন। পরে তারা রাতের শহরে ঘুরতে বের হন। ঘোরাঘুরি শেষে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারটি সড়কের পাশের প্রাচীরে ও বিদ্যুতের খাম্বায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। গাড়িতে থাকা অন্যরাও আহত হন।

পরে হেল্পলাইন ৯৯৯-এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে হতাহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) তাসমীম আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন