শুক্রবার | সেপ্টেম্বর ২৫, ২০২০ | ৯ আশ্বিন ১৪২৭

খবর

বগুড়ার এমপি আবদুল মান্নান মারা গেছেন

বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সরকারদলীয় সংসদ সদস্য আবদুল মান্নান মারা গেছেন। আজ শনিবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি রাজধানীর ল্যাবএইড হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। ৬৬ বছর বয়সী এই সংসদ সদস্য আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, গত বৃহস্পতিবার দুপুরে ঢাকায় ধানমন্ডির বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর পরিবারের লোকজন তাকে প্রথমে পপুলার হাসপাতালে নিয়ে যান। সেখানে তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে দুপুর আড়াইটায় তাকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর থেকেই তিনি সেখানে আইসিসিইউতে ছিলেন।

তার ব্যক্তিগত সহকারী সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মতিয়ার রহমান মতি জানিয়েছেন, আপাতত তার মৃতদেহ রাখা হবে বারডেমে। তার মেয়ে মালিহা মান্নান মৌ আগামীকাল রোববার রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে আসাবেন। এরপর দাফনের সিদ্ধান্ত নেওয়া হবে।

তৃতীয়বারের মতো নির্বাচিত হওয়া এই সংসদ সদস্য আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি। তিনি ১৯৫৩ সালের ১৯ ডিসেম্বর বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হিন্দুকান্দি গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মৃত জালাল উদ্দিন সরদার। তার স্ত্রী শাহাদারা মান্নান সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া জেলা পরিষদের সদস্য। তার ছেলে সাখাওয়াত হোসেন সজল আমেরিকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক এবং মেয়ে মালিহা মান্নান পরিবার নিয়ে আমেরিকা প্রবাসী।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন