কঙ্গনার ‘মণিকর্ণিকা’ রেকর্ড গড়ল জাপানের বক্স অফিসে

ফিচার ডেস্ক

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত তার ছবির জন্য দুর্দান্ত চিত্রনাট্য পছন্দ করা ও শক্তিশালী অভিনয়ের জন্য পরিচিত। গত বছর মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি ছবিতে এ অভিনেত্রী দুর্দান্ত অভিনয় করেন। ছবিটি দর্শক ও চলচ্চিত্র সমালোচকদের কাছ থেকে ব্যাপক ইতিবাচক সাড়া পায়। সে সময় ছবিটি ভারতীয় বক্স অফিসে বিপুল অর্থ আয় করে সুপারহিট ছবির তালিকায় স্থান করে নিয়েছিল।

সম্প্রতি অন্যান্য ছবির মতো মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি ছবিটিও জাপানে মুক্তি দেয়া হয়। সেখানে মুক্তির শুরুতেই ছবিটি ভক্তদের কাছ থেকে প্রচুর প্রশংসা কুঁড়িয়েছে। জাপানি দর্শকদের কাছে ছবিটি দারুণ সাড়া পায়, ফলে সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী, এ ছবি জাপানে বক্স অফিসে তৃতীয় স্থান লাভ করেছে। এর মধ্য দিয়ে ছবিটি দেশটির বক্স অফিসেহাইয়েস্ট ওপেনার ভারতীয় ছবি হিসেবেও রেকর্ড করে। বিষয়টি শুধু বলিউড নয়, গোটা জাতির জন্য গর্বের বিষয় হয়ে উঠেছে বলে মনে করছেন কঙ্গনা ভক্তরা।

মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসিতে প্রধান চরিত্রে অভিনয় করেন কঙ্গনা। ছবিটি গত বছর জানুয়ারিতে মুক্তি পায়। মজার কথা হলো, এ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে কঙ্গনার অভিষেক ঘটে। ছবিতে তার অসামান্য অবদানের জন্য তাকে প্রশংসিত করা হয়েছিল।

বর্তমানে কঙ্গনা বেশ কয়েকটি ভালো গল্পের ছবির কাজ করছেন, যেগুলো চলতি বছর মুক্তির কথা রয়েছে। নির্মাতা জেসি গিলের পাঙ্গা নামের ছবিতে দেখা যাবে কঙ্গনাকে। বায়োপিক থালাইভিতেও অভিনয় করছেন তিনি। এছাড়া ধাকাদ শিরোনামের অ্যাকশনধর্মী ছবিতেও অভিনয় করবেন কঙ্গনা।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন