শনিবার| ফেব্রুয়ারি ২৯, ২০২০| ১৫ফাল্গুন১৪২৬

টেলিকম ও প্রযুক্তি

বাংলাদেশী সিইও পেল গ্রামীণফোন

নিজস্ব প্রতিবেদক

সেলফোন অপারেটর গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন ইয়াসির আজমান। সিইও হিসেবে প্রতিষ্ঠানটিতে আগামী ফেব্রুয়ারি তার নিয়োগ কার্যকর হবে। ইয়াসির আজমানের নিয়োগের মধ্য দিয়ে প্রথম বাংলাদেশী সিইও পেল গ্রামীণফোন।

২০১৫ সালের জুন থেকে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) এবং ২০১৭ সালের মে থেকে ডেপুটি সিইও সিএমওর দায়িত্ব পালন করছেন ইয়াসির আজমান। এর আগে আজমান টেলিনর গ্রুপের বিতরণ -বিজনেস বিভাগের প্রধান এবং টেলিনরের হয়ে বিভিন্ন দেশে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। ইয়াসির আজমান গ্রামীণফোনের বর্তমান সিইও মাইকেল ফোলির স্থলাভিষিক্ত হচ্ছেন। মাইকেল ফোলি আফ্রিকায় তার পরিবারের কাছে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

নিয়ে গ্রামীণফোনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পেটার বি ফারবার্গ বলেন, ইয়াসির আজমান গ্রামীণফোন টেলিনর গ্রুপের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আজকের অবস্থানে এসেছেন। আমি অনেক আনন্দিত যে, আজমান আমাদের বাংলাদেশী অপারেশনের নেতৃত্ব দিতে রাজি হয়েছেন। তিনি প্রথম বাংলাদেশী হিসেবে গ্রামীণফোনের সিইও হচ্ছেন। এটি টেলিনর গ্রামীণফোনের সবার জন্য বিশেষ গুরুত্বপূর্ণ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন