গাজীপুরে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, ‘সহযোগী নারী’ গ্রেফতার

বণিক বার্তা অনলাইন

গাজীপুরের শ্রীপুরে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে জন্মদিনের দাওয়াতে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। গেল মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাতে শ্রীপুরের ফরিদপুর গ্রামের এই ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন নিপীড়নের শিকার ওই ছাত্রীর মা। ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে ঊর্মি (১৮) নামের এক নারীকে এরই মধ্যে গ্রেফতার করেছে পুলিশ। 

মামলার অন্য আসামিরা হলেন, নয়নপুর গ্রামের শরিফ (১৮), সুজন (১৯) ও শরীফ (২০)।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল সাকিব এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার রাত সাড়ে ১১টায় মেয়েটিকে নিয়ে তার মা থানায় এসে অভিযোগ করলে ঊর্মিকে গ্রেফতার করা হয়। অপর আসামিরা পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

মেয়েটির মায়ের বরাত দিয়ে তিনি বলেন, ভুক্তভোগী মেয়েটি স্থানীয় এক স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। তার মা একটি পোশাক কারখানায় কাজ করেন, বাবা দিনমজুর। ঘটনার দিন প্রতিবেশী উর্মির সঙ্গে স্থানীয় সুজন নামে এক যুবকের জন্মদিনের দাওয়াতে গিয়েছিল মেয়েটি। 

ঘরোয়া সেই অনুষ্ঠানে মেয়েটিকে জোর করে কোমল পানীয় খাওয়ায় সুজন ও তার দুই বন্ধু। দুজনের নামই শরীফ। এতে মেয়েটি অচেতন হয়ে পড়লে উর্মির সহযোগিতায় তিন বন্ধু মিলে বাড়ি থেকে দূরের ঝোপে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এদিকে সন্ধ্যা ৭টায় বাসায় ফিরে মেয়েকে না পেলে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি শুরু করেন তার মা। পরে রাত ১০টার দিকে বাড়ির গেটে অচেতন অবস্থায় মেয়েকে দেখতে পান। সেখান থেকে বাসায় নিয়ে আসেন। জ্ঞান ফিরলেও সেদিন মাকে কিছুই জানায়নি মেয়েটি। পরেরদিন বুধবার স্কুলেও যায় মেয়েটি, অসুস্থতা বোধ করায় ছুটি নিয়ে বাসায় এসে মাকে সব খুলে বলে। 

মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন