চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৬

বণিক বার্তা অনলাইন

ঝালকাঠিতে চাঁদাবাজির মামলায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতিসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাদিসুর রহমান মিলনের বাসা থেকে ১৫টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত অন্যরা হলেন, ঝালকাঠি সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলাম অপু, মামুন হোসেন, পলাশ চন্দ্র, মানুনুর রশীদ ও সাইফুল ইসলাম সোহাগ।

গতকাল (মঙ্গলবার) শহরের ডাক্তারপট্টি এলাকায় ছাত্রলীগ নেতা মিলনের বাসায় অভিযান চালিয়ে ১১টি দেশীয় ধারালো রামদা ও চারটি পাইপসহ প্রথমে মিলনকে আটক করা হয়। পরে শহরের বিভিন্ন এলাকায় অভিযান করে অপর পাঁচজনকে আটক করে পুলিশ।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, জেলা শহরের বিকনা এলাকার কামাল হোসেন হাওলাদার নামের এক ঠিকাদারের কাছে মাসিক ৫০ হাজার টাকা চাঁদার দাবি করে আসছিলেন ছাত্রলীগ নেতা মিলন। এ ঘটনাটি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে ক্ষিপ্ত হয়ে মিলন ও তার লোকজন গত ৫ জানুয়ারি ঠিকাদার কামাল হোসেনকে মারধর করেন। পরে কামাল হোসেন এ ঘটনায় মিলনসহ ছয়জনকে অভিযুক্ত করে সদর থানায় লিখিত অভিযোগ করেন। আর ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে গতরাতে তাদের গ্রেফতার করা হয়।

ঠিকাদারের করা অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করে মিলনসহ চারজনকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান ওসি খলিলুর রহমান।

এদিকে মিলনের কাছে আরো অস্ত্র রয়েছে বলে পুলিশ ধারণা করছে। জিজ্ঞাসাবাদ করে সে ব্যাপারেও অভিযান অব্যাহত রয়েছে জানান পুলিশের এই কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন