জাবির অর্থনীতি বিভাগের পুনর্মিলনী ১ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইকোনমিক অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (জেইউইএএ) উদ্যোগে আগামী ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে পুনর্মিলনী দ্বিবার্ষিক সম্মেলন ২০২০। বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চ ক্যাফেটেরিয়া চত্বরে হবে মূল অনুষ্ঠান। দিনব্যাপী অনুষ্ঠানে থাকবে স্মৃৃতিচারণ সাংস্কৃতিক অনুষ্ঠান। একই দিনে ২০২০-২০২১ মেয়াদকালের জন্য নতুন কার্যনির্বাহী পরিষদের নির্বাচনও অনুষ্ঠিত হবে।

জানা গেছে, পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হবে সকাল ৯টায় বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রার মাধ্যমে। এছাড়া সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। বিভাগের সব প্রাক্তন শিক্ষার্থীদের জন্য রেজিস্ট্রেশন উন্মুক্ত রাখা হয়েছে। সকাল থেকেই থাকবে স্পট রেজিস্ট্রেশনের সুবিধা। এছাড়া অনলাইনেও রেজিস্ট্রেশন করা যাবে। বিশেষ সুবিধায় বর্তমান শিক্ষার্থীরাও রেজিস্ট্রেশন করতে পারবেন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রাক্তন শিক্ষার্থী সম্মিলনীর সাধারণ সম্পাদক এম গোলাম মোস্তফা বলেন, প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারণসহ আনন্দমুখর পরিবেশে উদযাপন করা হবে এই পুনর্মিলনী অনুষ্ঠান। সকাল ৯টায় সমাজবিজ্ঞান অনুষদ থেকে আনন্দ শোভাযাত্রার মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হবে। জাঁকজমকপূর্ণ একটি পুনর্মিলনীর জন্য সব ধরনের প্রস্তুতি চলছে। অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা এদিন অনুষ্ঠিত হবে। যেখানে নতুন করে আগামী বছরের জন্য কমিটি গঠন করা হবে। সিনিয়র-জুনিয়রদের মধ্যে একটি দারুণ মিলনমেলা হবে বলে আশা রাখছি।

প্রাক্তন শিক্ষার্থী সম্মিলনীর সহসভাপতি সৈয়দা নাজমা পারভীন বলেন, আমাদের বিভাগের ছাত্রছাত্রীদের বন্ধনটা চিরদিনের। কিন্তু কাজের জন্য আমরা একত্র হতে পারি না। বছরের দিনটার জন্য আমরা অপেক্ষা করি। আমাদের নীড়ে ফিরে যাওয়ার একটা উপলক্ষকে রঙিন করতে সব ধরনের উদ্যোগ নেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন