কুমিল্লায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বণিক বার্তা প্রতিনিধি কুমিল্লা

কুমিল্লার চান্দিনায় মো. নাছির উদ্দিন নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত রোববার রাতে উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল সকালে পুলিশ নিহত নাছির উদ্দিনের মরদেহ উদ্ধার করে। নাছির উদ্দিন চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের নৈশপ্রহরী রবি উল্লাহর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাওতলা সিনিয়র আলিম মাদ্রাসার পার্শ্ববর্তী মহাসড়কের দক্ষিণ পাশের মার্কেটে ছোট একটি দোকানে ব্যবসার পাশাপাশি রাতে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন নিহত নাছির উদ্দিনের (২৬) বাবা রবি উল্লাহ। এরই মধ্যে রবি উল্লাহ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তার পরিবর্তে ছেলে নাছির উদ্দিন নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন। গত রোববার রাতেও নাছির দায়িত্ব পালন করতে আসেন। গতকাল ভোরে নাছিরের বাবা দোকানের সামনে এসে রক্ত দেখে চিত্কার শুরু করেন। তার চিত্কারে পাশের লোকজন ছুটে এসে মহাসড়কের পাশে নাছিরের ছিন্নভিন্ন মরদেহ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি পুলিশকে জানানো হলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল জানান, খবর পেয়ে থানা ও ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কারা, কী কারণে নাছিরকে হত্যা করেছে, তা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন