সারিয়াকান্দি উপজেলা পরিষদ

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থী

বণিক বার্তা প্রতিনিধি বগুড়া

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচন ১৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। উপনির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চারজন প্রার্থী।

এদিকে শেষ সময়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। তবে এ উপনির্বাচন নিয়ে ভোটারদের মধ্যে তেমন উৎসাহ-উদ্দীপনা নেই। তবে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের সব প্রস্তুতি শেষ করেছে নির্বাচন কমিশন।

সারিয়াকান্দি উপজেলা নির্বাচন অফিস ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মৃত্যুবরণ করায় এ উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। উপনির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. শাহিনুর বেগম (ফুটবল প্রতীক), মোছা. শিউলি বেগম (প্রজাপ্রতি প্রতীক), মোছা.     মাহামুদা বেগম মুক্তা (হাঁস প্রতীক) ও মোছা. গোলাপী বেগম (গোলাপ ফুল প্রতীক)

উল্লেখ্য, ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত উপজেলার মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭১ হাজার ৫৫১ জন। এর মধ্যে পুরুষ ৮৩ হাজার ৫৫৯ জন। নারী ৮৭ হাজার ৯৯২ জন।

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. সাকাওয়াত হোসেন জানান, এ উপনির্বাচন অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক হবে। এরই মধ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন