মঙ্গলবার| জানুয়ারি ২১, ২০২০| ৮মাঘ১৪২৬

খেলা

ক্রিকেট দলের পাকিস্তান সফর : সিদ্ধান্ত দুবাইয়ে?

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ ক্রিকেট দলের পাকিস্তান সফর প্রতিদিনই নতুন বাঁক নিচ্ছে। এবার জানা গেছে দুবাইয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও এহসান মানির বৈঠকেই হয়তো নিষ্পত্তি হতে পারে এ সমস্যার।

এর আগে চূড়ান্ত সিদ্ধান্তের জন্য সবার চোখ ছিল গত রোববারের বোর্ডসভার দিকে। কিন্তু সেখানে সমাধান হয়েও যেন হলো না। তাই এখনো বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে শেষ কথা বলা যাচ্ছে না। বোর্ডসভার আগ পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে বলা হচ্ছিল, তারা কেবল টি২০ খেলতে চায়। টেস্টের সিদ্ধান্ত টি২০ খেলেই নিতে চায়। কিন্তু বোর্ডসভার পরও পাকিস্তানে কেবল টি২০ খেলবে বলে জানানো হয় বিসিবির পক্ষ থেকে। তবে এবার সিদ্ধান্ত বোর্ডের ছিল না। মূলত সরকারের পক্ষ থেকেই বলা হয় মধ্যপ্রাচ্যে চলমান সংকটের কারণে টি২০ খেলে দ্রুত চলে আসতে। এরপর সবাই পাকিস্তানের উত্তর জানার অপেক্ষাতেই ছিল।  

এবার পাকিস্তান ক্রিকেট বোর্ড অবশ্য উত্তরটা দিয়েছে অন্যভাবে। পিসিবির ওয়েবসাইটে দেয়া এক বিবৃতিতে জানানো হয়, এ সপ্তাহে আইসিসির গভর্ন্যান্স কমিটির রিভিউ সভার ফাঁকে বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করবেন এহসান মানি। এ সভার পরই পাকিস্তান সফর নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত পাওয়া যাবে। এখন পাকিস্তান সফর নিয়ে নতুন সিদ্ধান্ত জানতে নাজমুল-মানি বৈঠকের দিকেই তাকিয়ে থাকতে হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন