শুক্রবার| ফেব্রুয়ারি ২১, ২০২০| ৮ফাল্গুন১৪২৬

টকিজ

‘মাস্টারমাইন্ড ফ্যামিলি বাংলাদেশ’ প্রতিযোগিতা

সেরাদের সেরা সাফওয়ান

ফিচার প্রতিবেদক

মেধা বুদ্ধির লড়াইয়ের মধ্য দিয়ে শেষ হলো বিবিসির ফরম্যাটে নির্মিত কুইজ প্রতিযোগিতামাস্টারমাইন্ড ফ্যামিলি বাংলাদেশ এবারের আসরে বিজয়ী হয়েছে সাফওয়ান তার পরিবার। মেধার লড়াইয়ে আফিয়ার পরিবারকে হারিয়ে তারা জিতে নেয় জয়ের মুকুট। আফিয়ার পরিবার প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অধিকার করে জিতে নেয় লাখ টাকার পুরস্কার। আনিষার পরিবার লাখ টাকার পুরস্কার জিতে নেয় তৃতীয় স্থান অর্জনের মাধ্যমে। গ্র্যান্ড ফিনালের মঞ্চে সাফওয়ানের পরিবারকে পুরস্কার হিসেবে নতুন গাড়ির চাবি তুলে দেন অভিনেত্রী বিপাশা হায়াত।

আবেদন করা অসংখ্য পরিবারের মধ্য থেকে নকআউট পদ্ধতিতে পাঁচটি রাউন্ডে জিতে গ্র্যান্ড ফিনালেতে উঠে আসে সাফওয়ানের পরিবার। ১০ বছর বয়সী সরকার আহমদ সাফওয়ানের পরিবার এসেছে ময়মনসিংহ থেকে। সাফওয়ান ময়মনসিংহ জিলা স্কুলের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী। প্রতিযোগিতায় সে তার মা-বাবা এবং দুই চাচাতো ভাইকে নিয়ে অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুরন্ত টেলিভিশনের অনুষ্ঠান প্রধান মোহাম্মদ আলী হায়দার, স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজের চিফ অপারেটিং অফিসার পারভেজ সাইফুল ইসলাম এবং নবনীতা চৌধুরী। মেধাভিত্তিক প্রতিযোগিতা সঞ্চালন করেছেন নবনীতা চৌধুরী এবং পরিচালনা করেছেন সুমনা সিদ্দিকী।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন