রূপগঞ্জে স্কুল ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ: ছাত্রলীগ নেতা বহিষ্কার

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নবম শ্রেণীর শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণের মামলার আসামি তারাবো পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান সোহানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

গত রোববার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাসুম।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত মোতাবেক রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের আওতাধীন তারাবো পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান সোহানকে শৃঙ্খলাভঙ্গের দায়ে বহিষ্কার করা হয়েছে। একই সাথে অপরাধী সোহানের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন তিনি।

গত বুবধার গন্ধবপুর বাস স্ট্যান্ড এলাকা থেকে সোহান, তৌসিফ, আফজালসহ কয়েকজনে মিলে নিপীড়নের শিকার ওই ছাত্রীকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে দুই দিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ শেষে শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়।

এ ঘটনায় তৌসিফ ও আফজালকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। আর ছাত্রলীগ নেতা সোহানকে গতকাল নরসিংদীর আশুগঞ্জ থানায় মাদকসহ গ্রেফতার করা হয়। পরে তাকেও এই মামলায় শ্যোন অ্যারেস্ট দেখিয়েছে পুলিশ।

স্কুলছাত্রীকে আটকে রেখে দুদিন ধরে সংঘবদ্ধ ধর্ষণ, দুই আসামি রিমান্ডে

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন