মঙ্গলবার| জানুয়ারি ২১, ২০২০| ৮মাঘ১৪২৬

টকিজ

‘তুফান’ মুক্তির পরই বিয়ের পিঁড়িতে ফারহান-শিবানি!

ফিচার ডেস্ক

ঘনিষ্ঠ একটি সূত্রের উদ্বৃতি দিয়ে সম্প্রতি সংবাদ মাধ্যম মুম্বাই মিরর জানিয়েছে, বছরের শেষ দিকে তুফান ছবি মুক্তির পর পরই অভিনেতা ফারহান আখতার শিবানি দান্ডেকার বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনা নিয়েছেন। যদিও ঠিক কবে নাগাদ অনুষ্ঠানটি হবে, তা এখনো নির্ধারিত হয়নি। কিন্তু এরই মধ্যে নাকি ফারহান-শিবানি দুজনই তাদের জীবনের বিশেষ দিনটির জন্য বিস্তর প্রস্তুতি নেয়া শুরু করেছেন। ফারহান আখতার অভিনীত তুফান ছবিটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী অক্টোবর।

এদিকে চারদিকে ফারহান-শিবানির বিয়ের খবর রটে যাওয়ার পর আরেকটি বিষয় নিয়ে বেশ চমক সৃষ্টি হয়েছে। তাহলো ফারহান-শিবানির বিয়ের বিষয়টি নিয়ে বেশির ভাগ লোকজন অবগত হওয়া সত্ত্বেও ফারহানের বাবা জাভেদ আখতার নাকি সম্পর্কে তেমন কিছুই অবগত নন। সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাত্কারে ফারহান-শিবানির বিয়ের খবর শুনে রীতিমতো আশ্চর্যবোধ করেছেন তিনি। প্রতিবেদককে উদ্দেশ করে তিনি বলেন, ‘আমি মাত্রই আপনার কাছ থেকে খবরটি শুনলাম।


ফারহানের জন্মদিনে আমি ওর সঙ্গে ছিলাম। এটা গতকালের আগের দিনের কথা। বিয়ে সম্পর্কে আমাকে কিছুই বলেনি। যাহোক, আপনি বোধহয় জানেন না, শিশুরা খুবই গোপনীয় হতে পারে।এছাড়া শিবানি সম্পর্কে লেখক গীতিকার যোগ করেন, ‘তার সঙ্গে আমার অনেকবার দেখা হয়েছে। সে খুবই মিষ্টি মেয়ে।

উল্লেখ্য, ফারহান আখতার এর আগে বিয়ে করেছিলেন হেয়ারস্টাইলিস্ট অধুনা ভবানীকে। ২০১৬ সালে দম্পতি বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন। তাদের দুই মেয়ে সন্তান রয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন