নওগাঁয় দুই দিনে দুই গৃহবধূ নিখোঁজ

বণিক বার্তা প্রতিনিধি, নওগাঁ

নওগাঁর ধামইরহাট উপজেলার পৃথক গ্রাম থেকে দুই দিনের মধ্যে দুই জন গৃহবধূ নিখোঁজ হয়েছেন। দুই পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। পুলিশ দুজনের সেলফোন কললিস্ট পরীক্ষা করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করছে।

আজ রোববার ধামইরহাট থানায় করা দুটি পৃথক জিডির সূত্রে জানা গেছে, আনোয়ারা খাতুন (১৯) ও  রিনা বেগম (২৫) নামে ওই দুই গৃহবধূ যথাক্রমে শুক্রবার ও বৃহস্পতিবার নিখোঁজ হয়েছেন। 

ধামইরহাট উপজেলার সদর পৌরসভা এলাকার মালাহার মহল্লার মাসুদ রানা জানান, শুক্রবার জুমার নামাজ পড়ার জন্য তিনি মসজিদে যান। মসজিদ থেকে ফিরে দেখেন স্ত্রী আনোয়ারা নেই। অনেক স্থানে খোঁজখবর করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। 

অপরদিকে ধামইরহাট সদর ইউনিয়নের পূর্ব রূপনারায়ণপুর গ্রামের আব্দুল হান্নানের স্ত্রী রিনা বেগম (২৫) গত বৃহস্পতিবার বিকালে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি বলে জিডিতে উল্লেখ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় তার খোঁজ করেও কোনো সন্ধান মেলেনি।

এ ব্যাপারে জানতে চাইলে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হাসান সরদার বলেন, দুই পরিবারের পক্ষ থেকে পৃথক দুটি জিডি করা হয়েছে। নিখোঁজ দুই গৃহবধূর মোবাইল ফোনের কললিস্ট চেক করে প্রকৃত ঘটনা বের করার চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন