সাতক্ষীরায় নিখোঁজ কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা সদরে নিখোঁজ হওয়া কলেজছাত্রী মরিয়ম খাতুনের (২১) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজ হওয়ার তিন দিন পর তার মরদেহ পাওয়া গেল। আজ শুক্রবার সকালে ভুরুলিয়া ইউনিয়নের একটি বিল থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মরিয়ম খাতুন ভুরুলিয়া ইউনিয়নের বল্লভপুর গ্রামের আব্দুল কাদেরের মেয়ে। তিনি শ্যামনগর উপজেলা মহসিন সরকারি ডিগ্রি কলেজের এইচএসসির শিক্ষার্থী। 

মরিয়মের বাবা আব্দুল কাদের জানান, তিন দিন আগে এশার নামাজের পর কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যান মরিয়ম। এর পর থেকে নিখোঁজ। এ ঘটনায় শ্যামনগর থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়। আজ সকালে বিলের মধ্যে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। মরিয়মকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন আব্দুল কাদের।

এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বলেন, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ বিলের মধ্যে থেকে মরদেহ উদ্ধার করেছে। তিনদিন আগে তিনি বাড়ি থেকে নিখোঁজ হয়েছিলেন। মরদেহটি গলায় ফাঁস লাগানো অবস্থায় ছিল। মরদেহটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন