ঢাবি ছাত্রী ধর্ষণ

‘ধর্ষক মজনু’ সাত দিনের রিমান্ডে

কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় গ্রেফতার হওয়া যুবক মজনুকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

গেল ৫ জানুয়ারি (রোববার) বিকালে বিশ্ববিদ্যালয়ের বাসে করে ওই ছাত্রী বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। সন্ধ্যা পৌনে ৭টার দিকে কুর্মিটোলা বাস স্টপেজে নামার পর তাকে অজ্ঞাত এক ব্যক্তি অনুসরণ করতে থাকে। এক পর্যায়ে তাকে ফুটপাতের ঝোপে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় পরদিন সোমবার সকালে অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে ওই ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। পরে মামলাটির তদন্তের ভার পড়ে ডিবির হাতে।

গতকাল বুধবার ভোরে এ ঘটনায় শেওড়া এলাকা থেকেই এক যুবককে গ্রেফতার করে র‌্যাব। মজনু নামের ৩০ বছর বয়সী এই যুবক ধর্ষণে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে র‌্যাব। একই সঙ্গে নিপীড়নের শিকার ওই মেয়েও মজনুকে দায়ী বলে শনাক্ত করেছেন।

ওই ছাত্রীর বাবার দায়ের করা মামলায় আজ বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করে ১০ দিনের হেফাজতের আবেদন করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবু সিদ্দিক। শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী সাত দিনের হেফাজতে নেওয়ার আদেশ দেন। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন