কাফরুলে স্বামীকে বেঁধে রেখে গার্মেন্টকর্মীকে ধর্ষণ

ঢাকার কাফরুল থানা এলাকার ইমান নগরে ‘থার্টি ফার্স্ট নাইটে’ ঘরে ঢুকে স্বামীকে বেঁধে রেখে এক গার্মেন্টকর্মীকে ধর্ষণ করা হয়েছে। এই ঘটনায় তিনজনকে আসামি করে মামলা করেছেন ওই নারী। এরই মধ্যে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

নববর্ষের দিন (১ জানুয়ারি) ভোরের এই ধর্ষণ ঘটনায় গত শনিবার কাফরুল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলাটির তদন্ত কর্মকর্তা কাফরুল থানার এসআই রবিউল ইসলাম। 

তিনি বলেন, ‘জাহাঙ্গীরকে আটক করা হয়েছে। সে কারাগারে রয়েছে। বাকি দুজনকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।’

মামলায় যাদের আসামি করা হয়েছে, তারা স্বেচ্ছাসেবক লীগের স্থানীয় কর্মী বলে ওই নারী দাবি করেছেন। পুলিশের এই কর্মকর্তা জানান, তারা স্বেচ্ছাসেবক লীগের ক্লাবে প্রায়শই আড্ডা দেয়। তবে সংগঠনের নেতা বা কর্মী কি না তা তিনি নিশ্চিত নন।    

তিনি ভুক্তভোগী ওই নারীর বরাত দিয়ে জানান, ওই পোশাককর্মী নারী ও তার দিনমজুর স্বামী ইমাম নগরে একটি টিনশেড বাসায় ভাড়া থাকেন। থার্টি ফার্স্ট নাইটে ভোর ৪টার দিকে ক্ষুধা লাগায় কিছু খেতে তারা বাইরে বেরিয়েছিলেন। এসময় জনি ও আতিক দেওয়ান তাদের আটকে নানান প্রশ্ন করেন। ওই নারীকে ‘খারাপ মেয়ে’ বলেও হয়রানি করেন। একপর্যায়ে তাদের বিয়ের কাবিন নামাও দেখতে চান।

এক পর্যায়ে তারা ওই ভাড়া বাসার ম্যানেজার জাহাঙ্গীরকে ডাকলে তিনি এসে উল্টো জনি ও আতিকের সঙ্গে যোগ দেন। তারা ওই নারীর স্বামীকে ক্লাব ঘরে বেঁধে রেখে জনি ও জাহাঙ্গীর ওই নারীকে নিয়ে ঘরে যান কাবিন নামার কাগজ দেখতে। সেখানে গিয়ে জনি তাকে ধর্ষণ করেন, এসময় জাহাঙ্গীর বাইরে পাহারা দেন বলেও পুলিশকে জানিয়েছেন ওই নারী।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন