থাইল্যান্ড ভ্রমণে আকর্ষণীয় প্যাকেজ ইউএস-বাংলার

ইউএস-বাংলা এয়ারলাইনস বাংলাদেশী পর্যটকদের থাইল্যান্ডের বিভিন্ন আকর্ষণীয় গন্তব্যে নানা সুবিধা দিয়ে ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে। সারা বিশ্বের পর্যটকদের আকর্ষণ বর্ণিল ব্যাংকক, নান্দনিক সৌন্দর্যে পরিপূর্ণ সৈকত পাতায়া এবং পাহাড়, সমতল আর সমুদ্রের অপরূপ সৌন্দর্য ফুকেট আর করবিতে ভ্রমণ প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনস।

থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্যে বিশেষ করে ব্যাংককে দুই রাত তিনদিনের জন্য ন্যূনতম প্যাকেজ ২২ হাজার ৯৯০ টাকা, ব্যাংকক ও পাতায়ায় চার রাত পাঁচ দিনের জন্য ন্যূনতম ২৯ হাজার ৯৯০ টাকা, ব্যাংকক ও ফুকেটে চার রাত পাঁচদিনের জন্য ন্যূনতম ৪১ হাজার ৯৯০ টাকা এবং ব্যাংকক ও করবিতে চার রাত পাঁচদিনের জন্য ন্যূনতম ৪২ হাজার ৯৯০ টাকা প্যাকেজ ঘোষণা করেছে। প্যাকেজে সব ধরনের ট্যাক্সসহ বিমানভাড়া ঢাকা-ব্যাংকক-ঢাকা, ব্যাংকক-ফুকেট-ব্যাংকক এবং ব্যাংকক-করবি-ব্যাংকক, তিন তারকাবিশিষ্ট হোটেলে থাকার ব্যবস্থা, সকালের নাশতা, হোটেল-এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফারসহ নানা সুবিধা রয়েছে। 

থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্যে ইউএস-বাংলার ভ্রমণ প্যাকেজগুলো কমপক্ষে দুজনের জন্য প্রযোজ্য। ভ্রমণপিপাসুদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। ইউএস-বাংলা এয়ারলাইনসের সঙ্গে চুক্তিবদ্ধ আর্থিক প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে ব্র্যাক ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, যমুনা ব্যাংক, এনআরবি ব্যাংক, ঢাকা ব্যাংক, ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া, সাউথইস্ট ব্যাংক, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক, এনআরবিসি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংক, লংকাবাংলা ফিন্যান্স প্রমুখ। প্রতিষ্ঠানভেদে বিভিন্ন ধরনের সুযোগ থাকছে নির্দিষ্ট আর্থিক প্রতিষ্ঠানগুলো থেকে ইস্যুকৃত কার্ডের ওপর। শীতকালীন ভ্রমণ প্যাকেজগুলো শুধু ইউএস-বাংলা এয়ারলাইনসের সেলস অফিস থেকে সংগ্রহ করা যাবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন