স্মার্টফোন, ট্যাবলেট অ্যাকসেসরিজে হুয়াওয়ের বিশেষ অফার

বণিক বার্তা ডেস্ক

নতুন বছর উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয়বাই অ্যান্ড উইনঅফার নিয়ে এসেছে হুয়াওয়ে বাংলাদেশ। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া অফারের আওতায় হুয়াওয়ে হ্যান্ডসেট, ট্যাবলেট অ্যাকসেসরিজ কিনে গ্রাহকরা জিতে নিতে পারবেন আকর্ষণীয় উপহার। অফারটি চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত।

দেশের বাজারে হুয়াওয়ের সব হ্যান্ডসেট, ট্যাবলেট, ওয়াচ জিটি-, ফ্রিবাডস লাইট এবং ফ্রিবাডস- কিনে জেতার সুযোগ রয়েছেওয়াই৫ ২০১৯স্মার্টফোন, ওয়াচ জিটি-, ব্যান্ড-, ব্যান্ড-, পাওয়ার ব্যাংক, ভিআর ৩৬০ ক্যামেরা, সেলফি স্টিক এবং টি-শার্ট।

সম্প্রতি দেশের বাজারে চারটি প্রিমিয়াম স্মার্ট গ্যাজেট ওয়াচ জিটি- এর দুটি সংস্করণ, ফ্রিবাডস থ্রি, ব্যান্ড ফোর এবং ব্যান্ড ফোরই উন্মোচন করেছে হুয়াওয়ে। ডিভাইসগুলোর মধ্যে স্মার্টওয়াচ জিটি- গ্রাহক পর্যায়ে দারুণ সাড়া ফেলেছে। এটি ব্যবহারকারীর হূদস্পন্দন হাঁটা ট্র্যাক করতে সক্ষম। 

গ্রাহকরা হুয়াওয়ে অনুমোদিত ব্র্যান্ডশপ গ্যাজেট অ্যান্ড গিয়ারের (জিঅ্যান্ডজি) আউটলেট থেকে পণ্য কিনে অফারটি পাবেন। হুয়াওয়ের জাতীয় পরিবেশক স্মার্ট টেকনোলজি (বিডি) লিমিটেড ঘোষিত মাসব্যাপী অফার পেতে এসএমএস অপশনে গিয়ে টাইপ করতে হবে Huawei<Space>Retailcode<Space>IMEI ঘঁসনবৎ এবং পাঠাতে হবে ২৬৯৬৯ নম্বরে। ফিরতি এসএমএসে গিফটের নাম জানা যাবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন