ফজিলাতুন নেসা বাপ্পির মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক

বাংলাদেশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য এবং আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর অ্যাডভোকেট ফজিলাতুন নেসা বাপ্পির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। 

মন্ত্রী আজ এক শোক বার্তায় ব্যক্তিগতভাবে ও অর্থ মন্ত্রণালয়ের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে মরহুমার পরিবার-পরিজন, সন্তানসহ সকলকে গভীর সমবেদনা জানান। 

শোক বার্তায় মন্ত্রী আরও বলেন, বাংলাদেশের আইন অঙ্গনে বিশেষ করে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর হিসেবে তার অবদান জাতি দীর্ঘদিন স্মরণে রাখবে। একই সাথে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে অ্যাডভোকেট ফজিলাতুন নেসা বাপ্পির অবদান দীর্ঘকাল স্মরণীয় হয়ে থাকবে।

আজ বৃহস্পতিবার সকালে ফজিলাতুন নেসা বাপ্পি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসনাধীন অবস্থায় মারা গেছেন। সুপ্রিম কোর্টের ৪৮ বছর বয়সী এই আইনজীবী নবম ও দশম সংসদে তিনি আওয়ামী লীগের মনোনয়নে সংরক্ষিত নারী আসনের এমপি হিসেবে দায়িত্ব পালন করেন।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানিয়েছেন, আজ বিকাল ৩টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ফজিলাতুন্নেছা বাপ্পির জানাজা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন। পরে তাকে মিরপুরে দাফন করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন