ফজলে নূর তাপস আমাদের জন্য বড় পাওয়া: আতিকুল

বণিক বার্তা

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপস আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় অত্যন্ত খুশি হয়েছেন ডিএনসিসি'র বর্তমান মেয়র আতিকুল ইসলাম।

তিনি বলেন, আমরা একসাথে কাজ করব। উত্তর ও দক্ষিণ মিলে একটি সুন্দর শহর উপহার দিতে পারব বলে প্রত্যাশা ও বিশ্বাস করি। ফজলে নূর তাপস আমাদের জন্য বড় পাওয়া।

আজ রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জাবাবে তিনি এই প্রত্যাশা ব্যক্ত করেন।

তিনি বলেন, ঢাকা উত্তরে গত উপ-নির্বাচনে জনগণ আমাকে নির্বাচিত করেন। আবারও আমাকে দল মনোনয়ন দিয়েছে। গত ৯ মাসে যে চ্যালেঞ্জ মোকাবেলা করেছি। আগামী নির্বাচনে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সব জনগণের সহযোগিতা চাই।

রোববার ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থীদের নাম ঘোষণা করে আওয়ামী লীগ। ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র আতিকুল ইসলাম। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

রোববার দুপুর ১২টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ঢাকার দুই সিটি কর্পোরেশনে আগামী ৩০ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। পুরো নির্বাচন অনুষ্ঠিত হবে ইভিএম পদ্ধতিতে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন