সড়ক দুর্ঘটনায় দুই সন্তানসহ বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের সীতাকুণ্ডে ফৌজদারহাট বাইপাস মোড়ে লরির সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে দুই সন্তানসহ বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তা নিহত হয়েছেন। তার স্ত্রী শিশুপুত্রের অবস্থা আশঙ্কাজনক। নিহতরা হলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু (৪৫), দুই মেয়ে আশরা আনাম খান (১৩) তাসনিম জামান খান (১১) দুই মেয়ে ঘটনাস্থলে নিহত হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাইফুজ্জামান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জানান, সকাল সাড়ে ৭টার দিকে লরির সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে সাইফুজ্জামানের দুই মেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায়। সময় গুরুতর আহত সাইফুজ্জামান, তার স্ত্রী কণিকা আক্তার (৪০) এবং ছেলে মন্টুকে (১০) চমেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে সাইফুজ্জামান মারা যান। আহত কণিকা আক্তার তাদের ১০ বছর বয়সী ছেলের অবস্থা আশঙ্কাজনক।

আগ্রাবাদ ফায়ার স্টেশন অফিসার ইফতেখার উদ্দিন জানান, ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান বাংলাদেশ ব্যাংকের চট্টগ্রাম শাখায় কর্মরত ছিলেন। পরিবারের সদস্যদের নিয়ে বান্দরবান বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ঢাকায় মিরপুরের বাসায় যাচ্ছিলেন তারা। তাদের বহনকারী প্রাইভেট কারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট ট্রাফিক বক্সের সামনে পৌঁছলে ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি লরির সঙ্গে সংঘর্ষ হয়। ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন