শ্রীপুর ও পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বণিক বার্তা প্রতিনিধি শ্রীপুর ও পাবনা

গাজীপুরের শ্রীপুর ও পাবনায় গতকাল সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।

বণিক বার্তার শ্রীপুর প্রতিনিধি জানান, শ্রীপুরের সোহাদিয়া ও সদর উপজেলার ঢাকা ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল সকালে এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন কিশোরগঞ্জের নিকলী থানার আলিয়াপাড়া এলাকার মাছ ব্যবসায়ী বুর্জু মিয়া (৩০) ও দিনাজপুরের বিরামপুর থানার ঘিওর এলাকার আব্দুল মালেকের ছেলে পিকআপ চালক  শাহীনুর (৩০)।

শ্রীপুর থানার এসআই মো. রফিকুল ইসলাম জানান, সকাল সাড়ে ৭টার দিকে সিএনজিচালিত অটোরিকশাটি কাওরাইদ থেকে যাত্রী নিয়ে স্থানীয় জৈনাবাজারের উদ্দেশে যাওয়ার পথে সোহাদিয়া গ্রামে   বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বুর্জু মিয়াসহ চারজন আহত হন। পরে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বুর্জু মিয়াকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে মাওনা মহাসড়ক থানার এসআই আবুল হাসেম জানান, সদর উপজেলার বাঘের বাজার এলাকায় সকাল সোয়া ৭টার দিকে ঢাকাগামী একটি পিকআপের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পুষ্পদাম রিসোর্টের সামনে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে পিকআপটির সামনের বেশির ভাগ অংশই দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক শাহীনুর মারা যান।

এদিকে পাবনা-ঢাকা মহাসড়কের সাঁথিয়া উপজেলার বনগ্রাম বাজারে ট্রাকচাপায় আজিজুল (৬) নামে এক শিশু নিহত হয়েছে।  গতকাল দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আজিজুল সাঁথিয়া উপজেলার ইসলামপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে।

মাধবপুর পুলিশফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম জানান, গতকাল দুপুর ১২টার দিকে আজিজুল ও তার ছোট ভাইকে নিয়ে মা রুপা খাতুন উপজেলার মাহমুদপুর গ্রামে বাবার বাড়ি যাচ্ছিলেন। ভ্যানযোগে বনগ্রাম বাজারে মহাসড়ক পার হওয়ার সময় পাবনাগামী একটি ট্রাক তাদের ভ্যানকে ধাক্কা দেয়। এতে শিশু আজিজুল ভ্যান থেকে পড়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন