বিএমবিএর নতুন প্রেসিডেন্ট ছায়েদুর রহমান সেক্রেটারি রিয়াদ মতিন

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) নির্বাহী কমিটিতে ২০২০-২১ মেয়াদে প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ইবিএল ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালক মো. ছায়েদুর রহমান আর সেক্রেটারি নির্বাচিত হয়েছেন বিএমএসএল ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. রিয়াদ মতিন। সম্প্রতি বিএমবিএর কার্যনির্বাহী কমিটির সদস্যরা সংগঠনটির নতুন নেতৃত্ব নির্বাচন করেন।

নতুন কমিটিতে বিএমবিএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সোহেল রহমান, ভাইস প্রেসিডেন্ট হয়েছেন আইডিএলসি ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. মনিরুজ্জামান এবং ট্রেজারার নির্বাচিত হয়েছেন সাউথইস্ট ব্যাংক ক্যাপিটাল সার্ভিসেসের ব্যবস্থাপনা পরিচালক মো. আবু বকর।

২০২০-২১ মেয়াদে বিএমবিএর কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন এএফসি ক্যাপিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব এইচ মজুমদার, এএএ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. ওবায়দুর রহমান, আলফা ক্যাপিটাল ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক নুর আহামেদ, সন্ধানী লাইফ ফিন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ নজরুল ইসলাম এবং বানকো ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. হামদুল ইসলাম।

উল্লেখ্য, এর আগে ২৪ সেপ্টেম্বর বিএমবিএর ২০২০-২১ মেয়াদে নির্বাচনের জন্য শিডিউল ঘোষণা করা হয়। সংগঠনটির সাবেক প্রেসিডেন্ট মুহাম্মদ হাফিজকে নির্বাচনী বোর্ডের চেয়ারম্যান করা হয়। বোর্ডের সদস্য হিসেবে ছিলেন সিএপিএম অ্যাডভাইজরি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তানিয়া শারমিন এবং বিএলআই ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক মো. ইসরাইল হোসেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন