এখনই মিলছে না মটোরোলা রেজার ফোল্ডেবল স্মার্টফোন

বণিক বার্তা ডেস্ক

চীনভিত্তিক লেনোভো অধিকৃত মটোরোলার আইকনিক ফ্লিপ ফোন রেজার। ডিভাইসটিকে নতুন আঙ্গিকে ফোল্ডেবল রূপে ফিরিয়ে এনেছে মটোরোলা। গত মাসে এক আয়োজনে নতুন ফোল্ডেবল ফোন প্রথম জনসমক্ষে আনে মটোরোলা। কথা ছিল ২০১৯ সালেই আনুষ্ঠানিকভাবে ফোল্ডেবল রেজার পাওয়া যাবে। তবে ডিভাইসটি কিনতে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে গ্রাহকদের। চলতি বছর নয়, বরং আগামী বছরে বাজারে আসছে মটোরোলার আইকনিক ফোল্ডেবল রেজার স্মার্টফোন।

আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ২৬ ডিসেম্বর থেকে মটোরোলা ফোল্ডেবল রেজারের অগ্রিম বুকিং নেয়ার কথা ছিল। আর জানুয়ারি থেকে ফোনটি স্টোরে তুলবে মটোরোলা। তবে আপাতত পরিকল্পনা থেকে পিছু হটেছে প্রতিষ্ঠানটি। মূলত ফোল্ডেবল রেজার তৈরির প্রয়োজনীয় যন্ত্রাংশ সময়মতো না পাওয়ায় ডিভাইসটির বাজারে আসা পিছিয়ে যাচ্ছে। তবে বিষয়ে মটোরোলার পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

উল্লেখ্য, মটোরোলা ফোল্ডেবল রেজারে দুটি পৃথক ডিসপ্লে আছে। ভেতরের দশমিক ইঞ্চির ওএলইডি এইচডি গ্লাস ডিসপ্লেটি ফোল্ড করা যাবে। বাইরের দিকে দশমিক ইঞ্চির ছোট একটি ডিসপ্লে রাখা হয়েছে নোটিফিকেশনের জন্য। একেকটি মটোরোলা ফোল্ডেবল রেজারের দাম ধরা হয়েছে হাজার ৫০০ ডলার। সূত্র: সিএনএন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন