বুধবার | অক্টোবর ২১, ২০২০ | ৫ কার্তিক ১৪২৭

টকিজ

শুটিং নিয়ে একঘেয়েমিতে জাহ্নবী

নেটফ্লিক্সে আসছে জাহ্নবীর ‘ঘোস্ট স্টোরিজ’

ফিচার ডেস্ক

চলচ্চিত্রে কাজ করতে করতে একটা সময় একঘেঁয়েমি ভাব চলে আসে বলে মন্তব্য করেছেন জাহ্নবী কাপুর। তাই হয়তো অন্যদের মতো নেটফ্লিক্সে নাম লিখিয়েছেন এ অভিনেত্রী। নেটফ্লিক্সের জন্য নির্মিত ঘোস্ট স্টোরিজ-এ দেখা যাবে জাহ্নবীকে। এটি একটি হরর অ্যান্থোলজি। গত বছর করণ জোহর, অনুরাগ কাশ্যপ, জোয়া আখতার এবং দিবাকর বন্দ্যোপাধ্যায় নির্মাণ করেছিলেন লাভ স্টোরিজ। এ চার নির্মাতার চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের সমন্বয়ে ঘোস্ট স্টোরিজ নির্মাণ করা হয়েছে। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করার পর জাহ্নবী উচ্ছ্বাস প্রকাশ করেছেন। সেসঙ্গে পছন্দের মানুষ জোয়া আখতারের সঙ্গে কাজের সুযোগ হয়েছে বলেও বেশ আনন্দিত তিনি।

ইনস্টাগ্রাম পেজে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজের বিষয়ে জাহ্নবী বলেন, ‘আমি সম্প্রতি নেটফ্লিক্সের জন্য একটি শর্ট ফিল্মের কাজ শেষ করেছি। এ কাজের মধ্য দিয়ে বেশকিছু অভিজ্ঞতা সঞ্চয় হয়েছে। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করে আনন্দ বোধ করছি। সাধারণত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে ৫০-৬০ দিন শুটিং করতে হয়। ফলে একটা সময়ের পর একঘেঁয়েমি তৈরি হয়। কিন্তু শর্ট ফিল্মে দ্রুত কাজ শেষ করা যায়। জাহ্নবী আরো যুক্ত করে বলেন, পূর্ণদৈর্ঘ্য ছবির শুটিংয়ের সময় অনেকবার শট দিতে হয়। কিন্তু শর্ট ফিল্মে একবারই কাজ শেষ করার সুযোগ পাওয়া যায়।

ঘোস্ট স্টোরিজে জোয়া আখতারের গল্পে জাহ্নবীকে দেখা যাবে। এখানে জাহ্নবীর সঙ্গে বিজয় ভার্মা ও রঘুবীর যাদব অভিনয় করেন। আগামী বছর শরণ শর্মা পরিচালিত গুঞ্জন সাক্সেনার ওপর নির্মিত দ্য কার্গিল গার্ল, হার্দিক মেহতার রুহ আফজা, কলিন ডিকুনহার দোস্তানা টু ছবিতে শ্রীদেবী কন্যাকে দেখা যাবে। ২০২০ সালের জন্য কীভাবে প্রতীক্ষা করছেন, প্রশ্নের জবাবেজুনিয়র শ্রীদেবী বলেন, ‘আমি খুবই আনন্দিত এবং ঈশ্বরের আশীর্বাদ নিতে প্রতিদিন মন্দিরে যাচ্ছি।

ধাড়াক ছবিতে শহীদ কাপুরের ছোট ভাই ইশান খট্টরের সঙ্গে অভিনয়ের পর তাকে জড়িয়ে নানা গল্প উঠেছিল। নতুন বছরের শুরুতে কারো সঙ্গে রোমাঞ্চকর ডেটে যাওয়ার পরিকল্পনা আছে কিনা, এ প্রশ্নের বিপরীতে পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে জাহ্নবী বলেন, রোমান্টিক কেন? রোমাঞ্চ করার জন্য সঙ্গে কাউকে থাকা উচিত, তাই না?

ঘোস্ট স্টোরিজ ছবিটি নেটফ্লিক্সে আগামী বছর ১ জানুয়ারি প্রকাশের কথা রয়েছে।

 

সূত্র: ইন্ডিয়া টুডে

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন