পিরোজপুরে বাসচাপায় নিহত ৩

বণিকবার্তা অনলাইন

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় দেবীপুর গ্রামের মুসল্লি বাড়ি নামক স্থানে যাত্রীবাহী বাসচাপায় ইজিবাইক চালকসহ তিন জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে আরো দুই জন। নিহত ব্যক্তিদের মধ্যে দুজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন ইজিবাইকের চালক উপজেলার দেবীপুর গ্রামের বেলায়েত হোসেন (৩৫) ও একই গ্রামের সুপারি ব্যবসায়ী মুক্তিযোদ্ধা আবু জাফর হাওলাদার (৬৫)।

আজ রোববার (৮ ডিসেম্বর) ভোর সাড়ে পাঁচটার দিকে এই দুর্ঘটনা ঘটে। মঠবাড়িয়া থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন,বাসের চাপায় তিনজন নিহত ও দুজন আহত হয়েছেন। নিহত একজনের পরিচয় পাওয়া যায়নি। বাসটি আটক করা হয়েছে। বাসের চালক পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে ঢাকা থেকে মঠবাড়িয়াগামী ঈগল পরিবহনের যাত্রীবাহী একটি বাস বেপরোয়া গতিতে ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। ইজিবাইকের এক আরোহী ঘটনাস্থানেই নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আরো দুই জনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত গোলাম হোসেন হাওলাদার ও সাইমুন হাওলাদারকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন