শুক্রবার | অক্টোবর ৩০, ২০২০ | ১৫ কার্তিক ১৪২৭

টকিজ

দুই জেনিফার, সুইফট আর মিশেল হলেন পিপল অব দ্য ইয়ার

ফিচার ডেস্ক

২০১৯ শেষ হতে বাকি আর কয়েক দিন। এখন সবখানেই চলছে পুরো বছরের চুলচেরা বিশ্লেষণ। আমেরিকার সাপ্তাহিক পিপল ম্যাগাজিন এ বছরের জন্য তাদের পিপল অব দ্য ইয়ার ঘোষণা করেছে। এ তালিকা পূরণ করে ফেলেছেন চারজন নারী জেনিফার অ্যানিস্টন, জেনিফার লোপেজ, টেইলর সুইফট ও মিশেল ওবামা। কিন্তু তালিকার চারজনই কেন নারী? এমন প্রশ্ন যে কারোর মনেই জাগতে পারে। পিপল ম্যাগাজিন অবশ্য তাদের মূল্যায়নের কারণ ব্যাখ্যা করেছে।

টেইলর সুইফটকে নিয়ে বিতর্কের সুযোগ নেই। এ বছরটা তার জন্য গুরুত্বপূর্ণ ছিল। ২০১৯ সালে তার অ্যালবাম লাভার মুক্তি পায়, পুরো বছর তিনি নিজের গান রক্ষার জন্য লড়েছেন। পিপল ম্যাগাজিন বলেছে, ‘টেইলর তার সৃষ্টিশীলতার অধিকার রক্ষায় সোচ্চার ছিলেন। তার এ বিশ্বাসই তাকে এ বছরের একজন পিপল অব দ্য ইয়ার করেছে।

অন্যদিকে জেনিফার অ্যানিস্টন এ বছর অনেকগুলো কারণে টক অব দ্য টাউন ছিলেন। ইনস্টাগ্রামে যোগ দিয়ে তিনি রেকর্ড করেছেন। ফলোয়ারের চাপে তার অ্যাকাউন্ট ক্র্যাশ করেছিল। দ্য মর্নিং শো সিরিজ তার পারফরম্যান্স দর্শকের নজর কেড়েছে। সব মিলিয়ে ২০১৯ তার খুব ভালো কেটেছে।

গায়িকা, অভিনেত্রী জেনিফার লোপেজও এ বছর আলো ছড়িয়েছেন। ২০১৯ সালে মিশেল ওবামাও আলোচনায় ছিলেন। তার স্মৃতিকথার অডিও সংস্করণ গ্র্যামির জন্য মনোনীত হয়েছে। এছাড়া তিনি তার সেবামূলক কাজের জন্য প্রশংসা কুড়িয়েছেন। এ বছর দুনিয়ার অন্যতম প্রশংসিত নারী ছিলেন তিনি।

পিপল ম্যাগাজিন বলেছে, এ চার নারী তাদের কাজে মনপ্রাণ ঢেলে দিয়েছেন; কাজের মাধ্যমেই তারা সুখী।

 

সূত্র : পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন