নতুন ঠিকানায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়

নিজস্ব প্রতিবেদক

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয় নতুন ঠিকানায় (র্যাংগস আরডি সেন্টার, ব্লক-এসই (এফ), প্লট-, গুলশান এভিনিউ, গুলশান-, ঢাকা-১২১২) স্থানান্তর করা হয়েছে। গতকাল স্টক এক্সচেঞ্জের মাধ্যমে ব্যাংকটি শেয়ারহোল্ডারদের তথ্য জানিয়েছে।

চলতি ২০১৯ হিসাব বছরের তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের সম্মিলিত শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৫ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ১১ পয়সা। প্রথম তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর) সম্মিলিত ইপিএস হয়েছে টাকা ৩০ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৫৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর সম্মিলিতভাবে ব্যাংকটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৬ টাকা ৭৭ পয়সা, এক বছর আগে যা ছিল ১৪ টাকা ১৮ পয়সা।

৩১ ডিসেম্বর সমাপ্ত ২০১৮ হিসাব বছরে শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ স্টক লভ্যাংশ দিয়েছে ব্যাংকটি। আলোচ্য সময়ে ব্যাংকটির সম্মিলিত ইপিএস হয়েছে টাকা পয়সা, আগের হিসাব বছরে যা ছিল টাকা ৭২ পয়সা। ৩১ ডিসেম্বর সম্মিলিত এনএভিপিএস দাঁড়ায় ১৭ টাকা পয়সা, আগের হিসাব বছর শেষে যা ছিল ১৫ টাকা পয়সা। ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরেও ব্যাংকটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ স্টক লভ্যাংশ দেয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন