বৃহস্পতিবার | সেপ্টেম্বর ২৪, ২০২০ | ৯ আশ্বিন ১৪২৭

টকিজ

শ্রীদেবীকে নিয়ে বই প্রকাশনা অনুষ্ঠানে দীপিকা

ফিচার ডেস্ক

সম্প্রতি নয়াদিল্লিতে অনুষ্ঠিত হলো শ্রীদেবীর জীবন নিয়ে একটি বইয়ের প্রকাশনা অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন প্রয়াত শ্রীদেবীর স্বামী বনি কাপুর বলিউড সুন্দরী দীপিকা পাডুকোন। অনুষ্ঠানে দীপিকা শ্রীদেবীকে নিয়ে স্মৃতিচারণ করে বলেছেন, ‘তাকে ব্যক্তিগতভাবে আমি খুবই পছন্দ করতাম।

২০০৭ সালে শাহরুখ খানের বিপরীতে ওম শান্তি ওম ছবিতে ক্যারিয়ার শুরু করেন দীপিকা। সে সময় থেকেই বনি কাপুর শ্রীদেবী তার কাজের প্রশংসা করেছেন বলে জানান দীপিকা। তার প্রতিটি ছবি মুক্তি পাওয়ার পর শ্রীদেবী তার মূল্যায়ন জানিয়েছেন। দীপিকা বলেন, অনেকেই শ্রীদেবীর সঙ্গে তার আন্তরিক সম্পর্ক থাকার বিষয়টি জানেন না।

শ্রীদেবীকে নিয়ে বই প্রকাশনার অনুষ্ঠানে তার স্বামী বনি কাপুর যখন আমন্ত্রণ জানিয়েছেন, দীপিকা তখন একবাক্যে রাজি হয়ে যান। তিনি বলেন, শ্রীদেবী বড় তারকা ছিলেন সেজন্য নয় বরং তার সঙ্গে নিজের আন্তরিক সম্পর্কের টানেই দীপিকা অনুষ্ঠানে এসেছেন। শ্রীদেবীকে নিয়ে বইয়ের মোড়ক উন্মোচনের সুযোগ পাওয়ায় দীপিকা নিজেকে ভাগ্যবান মনে করেন এবং এজন্য তিনি শ্রীদেবীর পরিবারকে ধন্যবাদ দিয়েছেন।

দীপিকা বলেছেন, শ্রীদেবী বনি কাপুর তার কাজের যথার্থ সমালোচক। তারা কোনো কাজের প্রশংসা করলে দীপিকা নিশ্চিন্ত থাকতেন যে তার কাজ সত্যিই ভালো হয়েছে।

গত বছর ২৪ ফেব্রুয়ারি শ্রীদেবী প্রয়াত হন। তাকে ভারতীয় ছবির ইতিহাসে অন্যতম নারী তারকা হিসেবে বিবেচনা করা হয়।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন