রবিবার | সেপ্টেম্বর ২৭, ২০২০ | ১২ আশ্বিন ১৪২৭

নন-ফিকশন বইমেলা

নন ফিকশন বইমেলা ২০১৮

সুধী
জেনে আনন্দিত হবেন যে, বণিক বার্তা ও ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় শিক্ষা অনুষদ ৪র্থ বারের মতো আয়োজন করছে নন-ফিকশন বইমেলা।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদ প্রাঙ্গণে তিন দিনব্যাপী এই বই মেলার আয়োজন করা হয়েছে। মেলা শুরু হবে ৩০ সেপ্টেম্বর, রোববার এবং শেষ হবে ২ অক্টােবর, মঙ্গলবার। প্রতিদিন মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

মেলা সবার জন্য উন্মুক্ত।


র‍্যার্ফেল ড্র
যেকোনো প্রকাশনার স্টল থেকে প্রতি ১০০ টাকা সমমূল্যের বই কেনার জন্য থাকছে ১টি করে কুপন (সর্বোচ্চ ১০টি)। বণিক বার্তার স্টলে মানি রিসিট দেখিয়ে কুপন সংগ্রহ করুন। পুরষ্কার হিসেবে থাকবে আকর্ষণীয় পুরষ্কার

বই কুপন
প্রতিদিন ১,০০০ বা তার অধিক টাকার বই ক্রয়ে থাকছে নগদ ২০০ টাকার কুপন। এই কুপনের মাধ্যমে যেকোন ষ্টল থেকে ২০০ টাকা সমমূল্যের বই কিনতে পারবেন প্রতিদিন থাকছে ৫০টি কুপন। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে দেওয়া হবে।

সনামধন্য ২০টি প্রকাশনা প্রতিষ্ঠান এ মেলায় অংশ নেবে।


ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের সাথে যৌথভাবে নন-ফিকশন বইমেলার আয়োজন করে থাকে বণিক বার্তা


নন-ফিকশন বইমেলা ২০১৮ ফটো কনটেস্টে বিজয়ী


বণিক বার্তা চতুর্থ নন-ফিকশন বইমেলা-২০১৮-এর ফটো কনটেস্ট বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। ফটো কনটেস্টজয়ী দুজনের মধ্যে আসিফ মাহমুদ পুরস্কার হিসেবে পান একটি ল্যাপটপ। বিজয়ী তানজিল এইচ রাফিকে দেয়া হয় ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা এয়ার টিকিট। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বণিক বার্তার মহাব্যবস্থাপক আমির হোসেন মাহবুব, সহকারী মহাব্যবস্থাপক রাশেদুল হাসান ও ব্যবস্থাপক শাহাদাত্ হোসেন। বণিক বার্তা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদ প্রাঙ্গণে গত ৩০ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত এ বইমেলা অনুষ্ঠিত হয়।






প্রকাশনী

সহযোগী সংগঠন