মঙ্গলবার | জুলাই ০৭, ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭

টকিজ

মানুষকে হাসাবে যে নাম

ফিচার ডেস্ক

আয়ুষ্মান বলেন, অনেক চিন্তা-ভাবনার পর মস্তিষ্কে ঝড়ের মতো নামটি এসেছিল এবং সঙ্গে সঙ্গে প্রযোজক নামটি পছন্দ করেন

নতুন ছবি বালা মুক্তির আগেই এর ভিন্নধর্মী নামের বিষয়টি খোলাসা করেছেন আয়ুষ্মান খুরানা।এটা ছিল সৌভাগ্যজনক, মস্তিষ্কে ঝড়ের মতো আমরাবালানামটি পাই। আমার মনে আছে, ছবির নাম কী হবে, তা নিয়ে আমাদের মধ্যে আলোচনা তর্ক-বিতর্ক চলছিল। ছবির গল্পের জন্য আমরা একটা ভিন্নধর্মী, ছোট হাস্যকর নাম চাচ্ছিলাম। আমি জানতাম, আমাদের এমন একটা নাম ভাবতে হবে, যেটা সবার মনোযোগ আকর্ষণ করবে সবার মুখে হাসি ফোটাবে। তবে এটা খুঁজে বের করা খুব কঠিন ছিল।’’

আয়ুষ্মান বলেন, আমি মাসজুড়ে এটা নিয়ে দিন-রাত চিন্তা-ভাবনা করেছি এবং হঠাৎ যেন ঝড়ের মতো এটা আমার মাথায় চলে আসে। আমি সঙ্গে সঙ্গে প্রযোজককে কল করে বলি একটা নাম খুঁজে পেয়েছি—‘বালা এটা শোনার পর প্রযোজক দীনেশ ভিজান হাসি থামাতে পারেননি।

আমার মনে আছে, নাম শোনার পর দীনু কয়েক মিনিট ধরে হেসেছিল এবং জানতাম এমন একটা নাম আমরা পেয়েছি, যেটা মানুষকে হাসাবে। আমি দীনু মানুষের প্রতিক্রিয়া জানতে বেশ কয়েকজনকে নামটা বলি এবং সবার কাছ থেকেই ইতিবাচক সাড়া পাই। আমরা নিশ্চিত ছিলাম, নামটি দর্শক গ্রহণ করবে এবং সৌভাগ্যক্রমে সেটাই হয়েছে।

অকালে চুল পড়া সমস্যায় ভুগতে থাকা একজন যুবকের গল্প নিয়ে বালা  চলচ্চিত্রটি নির্মিত। নভেম্বর ছবিটি মুক্তি পাবে। চলচ্চিত্রে ইয়ামী গৌতম ভূমি পেডনেকারকেও দেখা যাবে।

 

সূত্র: নিউজ১৮

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন