নেটফ্লিক্সের সিরিজে অভিনয় করবেন মাধুরী

ফিচার ডেস্ক

অন্য অনেকের পথ ধরে ভারতীয় অভিনেতা-অভিনেত্রীর কেউ কেউ নাম লিখিয়েছেন ডিজিটাল দুনিয়ায়। এদের বেশির ভাগই সাফল্যের দেখা পেয়েছেন এবং সামনের দিকে ক্যারিয়ার এগিয়ে নিয়ে গেছেন। একটু দেরিতে হলেও এবার ডিজিটাল মাধ্যমে অভিনয়ের জন্য নিজেকে স্থির করেছেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। জানা গেছে, নেটফ্লিক্সের আসন্ন একটি সিরিজে অভিনয় করবেন মাধুরী। স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্সের সঙ্গে সিরিজটি অংশীদারিত্বের ভিত্তিতে প্রযোজনা করবেন করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠানধর্ম প্রডাকশনস। জোহর সিরিজটির ক্রিয়েটিভ প্রযোজক হিসেবে কাজ করবেন। এটি নির্মাণ করবেন শ্রী রাও। তবে সিরিজটির নাম এখন পর্যন্ত ঠিক হয়নি। এর আগে মারাঠি ছবি ১৫ আগস্ট-এর প্রযোজক হিসেবে নেটফ্লিক্সের সঙ্গে কাজ করেছিলেন মাধুরী দীক্ষিত।

নেটফ্লিক্সের নতুন সিরিজে অভিনয়ের ব্যাপারে চুক্তিবদ্ধ হওয়ার পর নিজের অনুভূতি ব্যক্ত করেছেন মাধুরী দীক্ষিত।আমি আগাগোড়াই নেটফ্লিক্সের ভক্ত। কারণে ১৫ আগস্ট ছবির মাধ্যমে প্রথমবারের মতো প্রযোজক হিসেবে তাদের সঙ্গে কাজ করার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছিলাম। বিশ্বব্যাপী অডিয়েন্সের কাছে পৌঁছানো বৈচিত্র্য প্রকাশের মাধ্যমে এটি (নেটফ্লিক্স) অপ্রতিরোধ্য। এছাড়া অবশ্যই করণ তার টিম আমার কাছে পরিবারের মতো। তাই আমি যখন সিরিজে একটি প্রটাগনিস্ট চরিত্রে কাজ করার সুযোগটি পেলাম, যা যৌথভাবে নির্মাণ করবে নেটফ্লিক্স ধর্ম, তখন সত্যিই রোমাঞ্চবোধ করেছিলাম। সিরিজটি বিনোদনমূলক, চিত্তাকর্ষক হূদয়গ্রাহী হবে’—এক বিবৃতিতে বলেন মাধুরী।


নেটফ্লিক্সের সিরিজে মাধুরীর যুক্ত হওয়া প্রসঙ্গে করণ জোহর জানিয়েছেন, মাধুরী সবসময়ই তার কাছে সবসময়ের সেরা অভিনেত্রীর একজন। নেটফ্লিক্স ধর্ম প্রডাকশনের সঙ্গে তার যুক্ত হওয়ার মধ্য দিয়ে সিরিজটি নতুন মাত্রা পাবে।

 

সূত্র: ডিএনএ ইন্ডিয়া

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন